Daily Sunshine

‘সপ্তম’র ধর্ষণবিরোধী মিছিল

Share

স্টাফ রিপোর্টার : ‘ধর্ষণ নিপাক যাক, নারী নিরাপত্তা রক্ষা পাক’ এ শ্লোগানকে সামনে রেখে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী রক্তদান সংগঠন ‘সপ্তম’র আয়োজনে জেলার শিবগঞ্জ উপজেলা কেন্দ্রীয় মসজিদ মোড়ে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে উপস্থিত ছিলেন- রাজশাহী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, ‘সপ্তম’ সভাপতি অনিক আহমেদ, নুর আলম সবুজ ও চাঁপাই সংবাদের নির্বাহী সম্পাদক অনুপম হালদার-সহ সপ্তমের সদস্যবৃন্দ এতে অংশগ্রহণ করেন।
এছাড়াও মানববন্ধনে একাত্ত্বতা ঘোষণা করে স্বেচ্ছাসেবী সংগঠন ‘সূর্যকিরণ বাংলাদেশ’র সাধারণ সম্পাদক তামিম আলী সিহাব, ছাত্র প্রতিনিধি সাদাব, তনয়, সোহান ও ছাত্রী প্রতিনিধি লিজা, বৃষ্টি, সাথী সহ সংগঠনটির সদস্যরা মানববন্ধনে অংশ নেন।
মানববন্ধনে নারীর নিরাপত্তা নিশ্চিতকরণ ও ধর্ষকদের কঠোর শাস্তির ব্যবস্থা করার আহাবন জানান বক্তারা।

অক্টোবর ১০
০৬:১২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত