Daily Sunshine

গাজীপুরের প্রেমিক জুটি বাগমারা থেকে গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: গাজীপুর থেকে পালিয়ে যাওয়া প্রেমিক জুটি রাজশাহীর বাগমারায় গ্রেফতার হয়েছে। গ্রেফতার প্রেমিক আজিজুল হক (২০) ও প্রেমিকা আমিনা আকতার (১৮)।
বৃহস্পতিবার গাজীপুরের টঙ্গি পশ্চিম থানা জিএমপি পুলিশ মোবাইল ট্রাকিং করে উপজেলার মোহম্মাদপুর-গোপালপুর সড়কের বালানগর পোড়াতলায় ভ্যান থেকে নামিয়ে সাদা রংগের মাইক্রোতে তাদের তুলে নেয়। এ সময় স্থানীয়রা প্রেমিক জুটির সাথে কথা বলতেই পুলিশ আটকৃতদের বিরুদ্ধে অভিযোগ আছে বলে গাড়ি ছেড়ে দেয়।
এ সময় প্রেমিক আজিজুল হক জানান, তিন গাজীপুরের একটি পোশাক কারখানায় চাকুরী করেন। বাসা নেত্রকনার রাজাবাড়িতে, পিতা কামরুল হোসেন। আমিনা স্থানীয় একটি কলেজে লেখা-পড়া করে। বাসা গাজিপুর এলাকায় হওয়ায় উভয়ের মধ্যে দীর্ঘদিনের প্রেমের সম্পর্ক হয়। তাদের কোট এভিডেভিট করে তাদের বিয়েও হয়েছে বলে আজিজুল দাবি করে। একইভাবে আমিনা জানান, পিতা তাদের সম্পর্ক মেনে না নেয়ায় বাড়ি থেকে এসেছি। আমার বয়স হয়েছে আমি স্ব ইচ্ছায় আমার পছন্দের ছেলেকে বিয়ে করেছি বলে দাবি করেন।
অপরদিকে বিষয়টির সুত্র ধরে জানা গেছে, মোহম্মাদপুর গ্রামের জালালের ছেলে পোশাক কর্মীর শ্যালক আজিজুল হক গত বুধবার হঠাৎ করে গ্রামের বাড়িতে বউ নিয়ে আশ্রয় চায়। ছেলে না থাকায় জালাল কিছুটা বিপত্তিতে পড়ে। শেষ পর্যন্ত আত্মীয় হিসেবে তাদেরকে জায়গা দেয়। সকালে তাদের মনোভাব দেথে সন্দেহ হলে বাড়ি ত্যাগের নির্দেশ দেয়। এরপর পুলিশ তাদের রাস্তায় আটক করে।
বাগমারা থানার ডিউটি অফিসারের দায়িত্বরত এস আই ফরিদা বেগম বলেন, প্রেমিক জুটির ব্যাপারে তেমন কিছু তার জানা নেই। তবে টঙ্গি পশ্চিম থানা জিএমপি গাজীপুর থানার একটি আবেদন তাদের কাছে রয়েছে। আবেদনটি প্রেমিকজুটি গ্রেফতারের।

অক্টোবর ১০
০৬:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত