Daily Sunshine

কমিউটার ট্রেন চালু হওয়ায় সাবেক এমপি জিয়াউরকে গণসংবর্ধনা

Share

নাচোল প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জ-রহনপুর-নাচোল এলাকার জনগণের যাতায়াতের দুর্ভোগ লাঘবের জন্য বৃহস্প্রতিবার থেকে কমিউটার ট্রেন চালু হওয়ায় চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমানকে রাত ৮টায় রহনপুর রেলস্টেশন প্লার্টফর্মে গণ-সংবর্ধনা প্রদান করা হয়।
রহনপুর ও গোমস্তাপুর এলাকার বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ফুলের শুভেচ্ছা জানান। নাচোল রেল আন্দোলনের নেতা ও সাবেক ভাইস চেয়ারম্যান আবু তাহের খোকন, মজিবুর রহমান, নাচোল সরকারী কলেজের প্রভাষক শফিকুল ইসলামসহ বিভিন্ন নেতৃবৃন্দ সাবেক এমপি জিয়াউর রহমানকে সংবর্ধনা প্রদান করেন।
এছাড়া নাচোল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য রয়েল বিশ্বাস ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। সাবেক এমপি জিয়াউর রহমান বলেন এ ট্রেন চালুর ক্ষেত্রে যারা অবদান রেখেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাচ্ছি। গত অক্টোবর আমি রেল মন্ত্রীর কাছে গিয়ে এ অঞ্চলের যাতায়াত সুবিধা বাড়ানোর লক্ষ্যে কমিউটার ট্রেন চালুর আবেদন দিলে তিনি তাৎক্ষণিক রেলের সংশ্লিষ্ট কর্মকর্তা ট্রেন চালুর নির্দেশ প্রদান করেন।
এ সময় আমার সাথে ছিলেন চাঁপাই-১ আসনের (শিবগঞ্জ) এমপি ডা. সামিল উদ্দিন আহম্মেদ শিমুল। এছাড়া আমাদের রহনপুর অঞ্চলের জমির খারিজের ব্যাপক সমস্যা হতো। সেই কারণে একজন এসিল্যান্ড আমাদের এলাকায় পদায়নের ব্যবস্থা করেছি। আগামী কয়েক দিনের মধ্যে নাটোর থেকে তিনি রহপুরে যোগদান করবেন। এরপর বিদ্যুৎ সমস্যা সমাধানের কাজ করবো। রহনপুর পোর্ট করার জন্য আবেদন করেছে। আগামী নভেম্বর মাসের শেষে অথবা ডিসেম্বর মাসের প্রথম সপ্তাহের দিকে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন রহনপুর পরিদর্শনে আসবেন। রহনপুর বন্দর হলে এ অঞ্চলের প্রায় ১০ হাজার লোকের কর্মসংস্থান হবে।

অক্টোবর ১০
০৬:১১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত