Daily Sunshine

শালুক তুলতে গিয়ে দুই শিশুর মৃত্যু

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় পানিতে পরে দুই শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার ৯ অক্টোবর সকাল ১১টার দিকে শালুক তুলতে গিয়ে এ মৃত্যুর ঘটনা ঘটে। মর্মান্তিক এ মৃত্যুতে এলাকায় শোকের মাতম চলছে।
স্বজন ও হাসপাতাল সূত্রে জানাযায়, উপজেলার ৩নং বন্দবের ইউনিয়নের পুরারচর গ্রামের বাসিন্দা ভ্যানচালক ছলিম উদ্দিনের কন্যা আমেনা খাতুন (৮) এবং একই এলাকার শ্রমিক হাফিজুর রহমানের কন্যা জিনিয়া আক্তার (৭) বাড়ির পাশে একটি জলাশয়ে দুই শিশু শালুক তুলতে গিয়েছিল। এসময় জলাশয়ের একটি গভীর খালে দুজনে ডুবে যায়। দূর থেকে স্থানীয়রা তাদের ডুবে যাওয়ার দৃশ্য দেখতে পায়। তাদের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তাদের মৃত্যু হয়।
রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. নাজমুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শিশুদের হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

অক্টোবর ১০
০৬:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত