Daily Sunshine

হামিরকুৎসা ইউপির সদস্য পদে উপ-নির্বাচন আজ

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: রাজশাহীর বাগমারা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে উপ-নির্বাচনে সদস্য পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দীতা করছেন। প্রার্থীরা হলেন, তালা প্রতীক নিয়ে এনামুল হক তরফদার, মোরগ প্রতীক নিয়ে রফিকুল ইসলাম মোল্লা এবং ভ্যান গাড়ি প্রতীক নিয়ে আশরাফ আলী শেখ।
শনিবার ওই ওয়ার্ডে সদস্য পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রার্থীরা ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে নিজেদের পক্ষেই ভোট প্রার্থনা করছেন। শেষ মূহুর্তের প্রচারনায় সরগরম হয়ে উঠেছে কোনাবাড়িয়া গ্রাম নিয়ে গঠিত ওই ওয়ার্ড। গ্রামের প্রতিটি পাড়ায় প্রার্থীদের পোষ্টারে ভরপুর। মাইকিংও চলছে সমান তালে। তবে প্রচার-প্রচারণার ক্ষেত্রে নির্বাচন কমিশনের নির্ধারিত সময় সীমার শেষ মূহুর্তে চলছে বিজয়ের হিসেব-নিকেশ। প্রার্থীদের সঙ্গে কথা বলে জানা গেছে, বিজয়ের ব্যাপারে তিন প্রার্থীই আশাবাদি। এ ব্যাপারে ভোটারদের সঙ্গে কথা বলা হলে তারা জানান, যাকে ভোট দিলে ওয়ার্ডের উন্নয়নে ভূমিকা রাখবেন এমন প্রার্থীকেই তারা ভোট দিবেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা গেছে, অনুষ্ঠিতব্য উপ-নির্বাচনে ওই ওয়ার্ডের ভোটার সংখ্যা ২৩১৩ জন। এর মধ্যে ১১২৯ জন পুরুষ এবং ১১৮৪ জন নারী ভোটার।
উল্লেখ্য, ওই ওয়ার্ডের সাধারণ সদস্য মঞ্জুর রহমান গত বছরের ২১ অক্টোবর মৃত্যুবরণ করায় পদটি শূন্য হয়।

অক্টোবর ১০
০৬:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত