Daily Sunshine

মেয়েদের আইপিএলের ভেন্যু শারজাহ

Share

স্পোর্টস ডেস্ক: সংযুক্ত আরব আমিরাতেই হওয়ার কথা মেয়েদের আইপিএল খ্যাত উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ। বাকি রয়েছে শুধু এর ভেন্যুর নিশ্চিতকরণ। ক্রিকইনফো বলছে, শারজাহতেই হচ্ছে তিন দলের ফ্র্যাঞ্চাইজি এই লিগ।
পূর্ব ঘোষণা অনুযায়ী, সামনের মাসে শুরু হচ্ছে এই টুর্নামেন্ট। মূল আইপিএলের সমান্তরালে এবারের আসরটি হতে যাচ্ছে। এরই মধ্যে অংশ নিতে যাওয়া মেয়ে ক্রিকেটারদের কোয়ারেন্টিনের সময় সীমাও নির্ধারণ হয়ে গেছে। জানা গেছে, ১৩ অক্টোবর ৩০-৩৬ জন ভারতীয় নারী ক্রিকেটার মুম্বাইয়ে ৯ দিনের কোয়ারেন্টিনের জন্য মিলিত হবেন। যার মাধ্যমে পরিষ্কার হয়ে যাচ্ছে, মেয়েদের আইপিএলের সব কিছু পূর্বঘোষণা অনুসারেই মাঠে গড়াচ্ছে।
সবগুলো ম্যাচই হতে যাচ্ছে শারজাহতে। এই বছরের ১২টি আইপিএল ম্যাচ আয়োজনের সুযোগ পেয়েছে এই ভেন্যু। যার মধ্যে ৪টি অনুষ্ঠিত হয়ে গেছে। ১৩ সেপ্টেম্বর ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড সভাপতি সৌরভ গাঙ্গুলী পরিদর্শনও করে গেছেন এই ভেন্যু। সঙ্গে ছিলেন আইপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান ব্রিজেশ প্যাটেল, বোর্ডের যুগ্ম সাধারণ সম্পাদক জয়েশ জর্জ ও কোষাধ্যক্ষ অরুন ধুমাল।
ক্রিকইনফোর প্রতিবেদন অনুযায়ী, এবারের আসরে অস্ট্রেলিয়া অথবা নিউজিল্যান্ডের কাউকে পাওয়া কষ্টসাধ্য ব্যাপারই হতে যাচ্ছে। কারণ সূচিটি মেয়েদের বিগ ব্যাশের সঙ্গে সাংঘর্ষিক হয়ে যাচ্ছে। তবে বাংলাদেশ, শ্রীলঙ্কা ও অন্যান্য দেশ থেকে কিছু ক্রিকেটার থাকবে বলে খবর পাওয়া গেছে। তেমন তথ্য জানা গেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) সূত্রেও। সব কিছু ঠিক থাকলে দ্বিতীয়বারের মতো উইমেন্স টি-টোয়েন্টি চ্যালেঞ্জ খেলতে যাবেন পেসার জাহানারা আলম ও অভিজ্ঞ অলরাউন্ডার সালমা খাতুন।

অক্টোবর ১০
০৬:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত