Daily Sunshine

ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবিতে রাজশাহীতে শিক্ষার্থীদের বিক্ষোভ

Share

স্টাফ রিপোর্টার : দেশে অব্যাহত ধর্ষণসহ নারী নির্যাতনের প্রতিবাদে রাজশাহীতে তৃতীয় দিনের মতো বিক্ষোভ মিছিল ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সাধারণ শিক্ষার্থীদের ব্যানের নগরীর জিরো পয়েন্টে সড়ক অবরোধ করে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় ধর্ষণকারীদের সর্বোচ্চ শাস্তির দাবি জানানো হয়।
এতে শিক্ষার্থীদের পাশাপাশি এই কর্মসূচিতে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশগ্রহণ করেন। মানববন্ধনে অংশগ্রহণকারীদের হাতে নানা স্লোগান সম্বলিত প্লেকার্ড দেখা যায়। তারা দ্রুত সময়ের মধ্যে ধর্ষণ ও নির্যাতনে অভযুক্তদের গ্রেফতার ও শান্তির দাবি জানায়।
মানবন্ধনে জানানো হয়, দেশের সব ধর্ষণের বিচার দ্রুত করতে হবে। বিচারহীণতার কারণে ধর্ষণ বেড়েই চলেছে। সকল ধর্ষণকে দ্রুত বিচারের আওতায় আনতে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। এছাড়া শিক্ষার্থীরা বিভিন্ন শ্লোগান সম্বলিত ব্যানার ও ফেস্টুন নিয়ে এই কর্মসূচি অংশগ্রহণ করেন। তাদের ব্যানার ও ফেস্টুনে লেখাছিলো- আমার সোনার বাংলায় ধর্ষকের ঠায় নাই, নো রেপ, নিরাপদে থাকুক সকল নারী, বন্ধ হোক ধর্ষণ।

অক্টোবর ০৯
০৬:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত