Daily Sunshine

নিয়ামতপুর প্রেসক্লাবের তালা খুলে বিবাদ নিরসনের দায়িত্ব নিলেন ইউএনও

Share

নিয়ামতপুর প্রতিনিধি: নওগাঁর নিয়ামতপুরে উপজেলা প্রেস ক্লাবে কিছু জটিলতার কারণে পরিকল্পতিভাবে বিশৃংখলা সৃষ্টির লক্ষে এক সদস্য রাতের অন্ধকারে প্রেস ক্লাবে তালা মারে। এ নিয়ে বুধবার দিনভর নিয়ামতপুর উপজেলায় টপ অব দা নিউজ হয়ে যায় বিষয়টি।
প্রেস ক্লাবের সভাপতি সম্পাদকসহ অন্য সদস্যরা থানায় একটি সাধারণ ডায়েরী এবং প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট লিখিত আবেদন করেন। অবশেষে শান্তি-শৃংখলা বজায় রাখার স্বার্থে উভয়পক্ষের তালা খুলে নিয়ে প্রধান উপদেষ্টা ও উপজেলা নির্বাহী অফিসার জয়া মারীয়া পেরেরা তালা মেরে নিজ দায়িত্বে ক্লাব ঘর নিয়ে নেন।
বিষয়টি নিয়ে বৃহস্পতিবারও উপজেলা সদর সরগরম ছিল।

অক্টোবর ০৯
০৬:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত