Daily Sunshine

রাজশাহীতে পানিতে ডুবে দুই কন্যা শিশুর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এরা সম্পর্কে খালা-ভাগ্নি। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে দমকল কর্মীরা রাজশাহী কাটাখলি থানার বেলঘড়িয়া দেওয়ানপাড়া গ্রামের একটি পুকুর থেকে তাদের উদ্ধার করে।
মৃত দুই শিশুর নাম আরমিন আক্তার শেলী (১৩) ও তার ভাগ্নি জিসা (৮)। এদের মধ্যে শেলীর বাবার নাম আনিছুর রহমান ও জিসার বাবার নাম জিয়ারুল ইসলাম। তাদের বাড়ি বেলঘরিয়া বাখরাবাদ দক্ষিণপাড়া গ্রামে। জিসা বেলঘড়িয়া প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির এবং শেলী বেলঘড়িয়া আব্দুস সাত্তার উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী।
আরএমপির কাটাখালী থানার ওসি জিল্লুর রহমান জানান, বেলা ১১টার দিকে বাড়ি থেকে বের হয়ে ইউসুফপুর দেওয়ানপাড়া ছোট পুকুরে গোসল করতে যায় তারা। পুকুরে নেমে প্রথমে জিসা তলিয়ে যায়। তাকে উদ্ধার করতে গিয়ে শেলীও ডুবে যায়। বেশ কিছুক্ষন তাদের দেখতে না পেয়ে স্থানীয়রা পুকুরে খোঁজাখুঁজি করতে শুরু করে। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল গিয়ে এক ঘন্টা পর তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের মৃত ঘোষণা করেন।

অক্টোবর ০৭
০৭:২৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত