Daily Sunshine

ফ্রেঞ্চ ওপেনে আর্জেন্টাইন কোয়ালিফায়ারের ইতিহাস

Share

স্পোর্টস ডেস্ক: নাদিয়া পোদোরোস্কা যে প্রথমবার কোনও গ্র্যান্ড স্লামে খেলছেন, মনেও হয়নি। কোয়ালিফায়ার খেলে ফ্রেঞ্চ ওপেনের টিকিট পেয়ে বাজিমাত করে দেখালেন এই আর্জেন্টাইন। প্রথম গ্র্যান্ড স্লামেই মেয়েদের এককের সেমিফাইনালে উঠলেন ২৩ বছর বয়সী।
মঙ্গলবারের কোয়ার্টার ফাইনালে বিশ্বের ১৩১ নম্বর র‌্যাংকিংধারী পোদোরোস্কা মুখোমুখি হন তৃতীয় বাছাই এলেনা সোভিতোলিনার। প্রথমবার শীর্ষ ২০ এর কোনও খেলোয়াড়ের বিপক্ষে কোর্টে নেমে দুরন্ত এক জয় পেলেন ৬-২, ৬-৪ গেমে। ফ্রেঞ্চ ওপেনের ইতিহাসে প্রথমবার কোনও কোয়ালিফায়ার খেলোয়াড় সেমিফাইনালে উঠলেন। শেষ চারে পোদোরোস্কার প্রতিদ্বন্দ্বী নির্ধারিত হবে ইগা সিওয়াটেক ও মার্তিনা ট্রেভিসানের মধ্যে শেষ আটের ম্যাচের পর।
প্রথমবার ফিলিপ্পে সাত্রিয়ের কোর্টে নেমেই সেমিফাইনাল নিশ্চিতের পর আবেগে আপ্লুত পোদোরোস্কা বলেছেন, ‘ম্যাচ শেষে এখন কথা বলা খুব কঠিন মনে হচ্ছে। তাছাড়া ইংরেজিতে আমি তেমন ভালো নই। সমর্থনের জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ। আমি খুব খুশি।’

অক্টোবর ০৭
০৭:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত