Daily Sunshine

খেলা দেখাতে গিয়ে সাপের কামড়ে সাপুড়ের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : খেলা দেখাতে গিয়ে সাপের কামড়ে এক সাপুড়ের মৃত্যু হয়েছে। তার নাম ওমর আলী (৫১)। নাটোরের সিংড়া উপজেলার বড়বাড়ি এলাকায় তার বাড়ি। ওমরের বাবার নাম দিনু সরদার।
রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দিবাগত রাত সাড়ে ১০টার দিকে ওমরের মৃত্যু হয়। নিহতের ছেলে খোরশেদ জানান, তার বাবা পেশায় একজন শিলপাটা ধারদার। এর বাইরে শখের বশে তিনি সাপ ধরে খেলা দেখান। সম্প্রতি তিনি একটি বিষধ গোখরা সাপ ধরেন।
ভুলবশত: সাপটির বিষদাঁত ভাঙা হয়নি। রবিবার বিকালে বড়বাড়ি বাজারে তিনি লোক জড় করে খেলা দেখাচ্ছিলেন। এরই এক পর্যায়ে সাপটি তার হাতে ছোবল দিতে থাকে। সাপের ছোবলে বিষের যন্ত্রণা হতেই তিনি চিৎকার করে বলেন, ‘আমাকে বাঁচাও, এর বিষদাঁত ভাঙা নাই।’
সাপুড়ের এমন কথায় উপস্থিত দর্শক, প্রতিবেশী ও আত্মীয় স্বজনরা প্রথমে তাকে নাটোর সদর হাসপাতালে নিয়ে যান। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে তার মৃত্যু হয়।
খেলা দেখাতে গিয়ে

অক্টোবর ০৬
০৬:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত