Daily Sunshine

কালাই পৌর উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থীর পথসভায় ককটেল বিস্ফোরণ

Share

স্টাফ রিপোর্টার, জয়পুরহাট: জয়পুরহাটের কালাই পৌরসভার উপনির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী তৌফিকুল ইসলাম বেলাল তালুকদারের পথসভায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। রোববার রাত সাড়ে ১০টার দিকে কালাই পৌরসভার কাজী পাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। এ সময় পরপর ২টি ককটেল বিস্ফোরণের ঘটনায় আব্দুল লতিফ নামে এক কর্মী আহত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিদিনের ন্যায় কালাই পৌরসভার উপ-নির্বাচনে নৌকা প্রতীকের প্রার্থীর পথসভা হয়। সেই ধারাবাহিকতায় গত রোববার রাতে নৌকা মার্কার প্রার্থী বেলাল তালুকদার নেতাকর্মী নিয়ে কাজীপাড়া মহল্লায় পথসভা করেন।
পথসভা শেষে একই স্থানে খাবার প্রস্তুতি নিচ্ছিলেন নেতাকর্মীরা। এ সময় হঠাৎ করেই বিদ্যুতের লাইন বন্ধ করে পরপর ২টি ককটেল বিস্ফোরণ হয় এবং ২টি অবিস্ফোরিত ককটেল চেয়ারের নীচে পড়ে ছিল। এ ঘটনায় আব্দুল লতিফ নামে এক কর্মী আহত হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে দুটি তাজা ককটেল উদ্ধার করেছে।
উপজেলার মাত্রাই ইউনিয়নের স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল লতিফ বলেন, কালাই পৌরসভার উপ-নির্বাচনে নৌকা মার্কা পথসভায় অংশ গ্রহণ করি। রোববার রাতে আমরা কাজী পাড়া মহল্লায় নৌকা মার্কার প্রার্থী বেলাল তালুকদারের নির্বাচনি পথসভা শেষে একইস্থানে খাবার প্রস্তুতির সময় বিদ্যুতের লাইন বন্ধ হওয়া মাত্রই কে বা কারা আমার সামনে ২টি ককটেল বিস্ফোরণ ঘটলে আমার পায়ে আঘাত লাগে।
কালাই থানার অফিসার ইনচার্জ সেলিম মালিক বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বিস্ফোরণ হওয়া দুটি ককটেলের খোসা এবং টেপ পেঁচানো দুটি তাজা ককটেল উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তবে এ বিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন অভিযোগ দায়ের হয়নি।

অক্টোবর ০৬
০৬:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত