Daily Sunshine

পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেওয়ায় তরুণের আত্মহত্যা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না দেয়া এবং মেয়েটির অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় ক্ষোভে অভিমানে মাহফুজুর রহমান মারুফ (২৩) নামে এক তরুণ ইঁদুর মারার বিষাক্ত ট্যাবলেট সেবনে আত্মহত্যা করেছে। রোববার রাত ১০টার দিকে উপজেলার কাটাশকোল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মাহফুজ কাটাশকোল গ্রামের আব্দুল মান্নানের ছেলে।
সংশ্লিষ্ট সুত্রে জানা যায়, মাহফুজ তার নিকটাত্বীয়া এক তরুণীকে পছন্দ করতো। মেয়েটির সঙ্গে তার বিয়ে দেবার জন্য সে একাধিকবার বাবা-মাকে জানিয়েছে। কিন্তু তারা রাজি হননি। অপরদিকে, মেয়ে ও তার স্বজনরাও মাহফুজের সঙ্গে বিয়ে দিতে রাজি ছিলেন না। এ অবস্থায় শনিবার রাতে মেয়েটির অন্যত্র বিয়ের আয়োজন করা হয়। খবর পেয়ে মাহফুজ বাড়িতে গিয়ে মেয়ের স্বজনদের সঙ্গে কথা বলে তার সঙ্গে বিয়ের ব্যবস্থা করার জন্য পুনরায় তার বাবা-মাকে চাপ দেয়।
কিন্তু তারা রাজি না হলে তর্ক-বিতর্কের এক পর্যায়ে বাবা-মায়ের সামনেই মাহফুজ তার পকেটে থাকা বিষাক্ত ট্যাবলেট সেবন করে। পরে দ্রুত তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় রাতেই সে মারা যায়।
বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক মমিনুল ইসলাম জানান, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা যাবার পর সেখানেই তার পোস্টমর্টেম করা হয়েছে।
পছন্দের মেয়ের সঙ্গে বিয়ে না

অক্টোবর ০৬
০৬:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত