Daily Sunshine

বাঘায় জলমগ্ন গর্তে পড়ে নারীর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার, বাঘা: রাজশাহীর বাঘায় জলাবদ্ধপুর্ণ গর্তে পড়ে সাবেয়া খাতুন নামে এক নারীর মৃত্যু হয়েছে। সোমবার দুপুরে উপজেলার হেদাতিপাড়া মাঠে এই ঘটনা ঘটে। সাবেয়া খাতুন দীর্ঘদিন থেকে মৃগী রোগে ভুগছিলেন বলে জানা গেছে।
স্থানীয়রা জানান, সোমবার দুপুর ১টার দিকে উপজেলার বাউসা ইউনিয়নের হেদাতিপাড়া গ্রামের মাতেম শেখ কালুর স্ত্রী সাবেয়া খাতুন (৩২) বাড়ির পাশে মাঠে রান্না করার খড়ি সংগ্রহ করতে যায়। খড়ি নিয়ে বাড়ি ফেরার পথে তিনি একটি গর্ত পার হতে গিয়ে পা ফসলে পানিতে পড়ে যান। অতঃপর সাতার না জানার কারনে পানিতে ডুবে তিনি মৃত্যুবরণ করেন।
এ বিষয়ে মৃত সাবেয়া খাতুনের মা রাবেয়া খাতুন জানান, আমার মেয়ের জিনে ধরা ও মৃগী রোগ আছে। সে সব সময় নিজের ইচছায় চলাফেরা করে। বছর খানেক আগে বিয়ে দেয়া হয়েছিল। জামাইও বুঝে কম। অধিকাংশ সময় আমার বাড়িতে থাকে। মেয়ে রান্না করার জন্য শুকনো খড়ি আনতে মাঠে যায়। মাঠ থেকে ফিরতে দেরি হওয়ায় আমি একটু এগিয়ে গিয়ে দেখি সে গর্তে মধ্যে পানিতে ভাসছে। এ সময় আমার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে তার লাশ উদ্ধার করে।
বাউসা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শফিকুর রহমান শফিক জানান, বিষয়টি জানার পর ঘটনাস্থলে গিয়েছিলাম। আমার জানা মতে, বিভিন্ন স্থানে চিকিৎসা নিয়েও মেয়েটি ভাল হয়নি। পরিবারটি অত্যান্ত দরিদ্র। বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম ঘটনাটি শুনেছেন বলে জানান।

অক্টোবর ০৬
০৬:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত