Daily Sunshine

নওগাঁয় ৭৪৫ মন্ডপে হবে শারদীয় পূজা

Share

নওগাঁ প্রতিনিধি: করেনাকালীন সময়ে সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনেই নওগাঁয় পালিত হবে হিন্দু ধর্মালম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা। এ উপলক্ষে নওগাঁয় সোমবার সকালে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে শারদীয় দূর্গাপূজা ২০২০ উদযাপন উপলক্ষে এক আলোচনা সভায় অনুষ্ঠিত হয়।
জেলা প্রশাসক হারুন অর রশিদের সভাপতিত্বে বাংলাদেশ পূজা উৎযাপন পরিষদ নওগাঁ জেলা শাখার সভাপতি নিরর্মল কৃষ্ণ সাহা, সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, পৌর শাখার সভাপতি পিষুষ কান্তি সরকার, সাধারণ সম্পাদক পুলোক কুমার সরকার উপস্থিত ছিলেন।
এসময় জেলা প্রশাসক জানান, করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের জন্য সরকারে স্বাস্থ্য বিভাগ জনসাধারনের চলচলের উপর কিছু নির্দেশনা দিয়েছেন। এ স্বাস্থ্য বিধি মেনেই এবারে পালিত হবে দূর্গোৎসব। প্রতিটি পূজা মন্ডপে প্রবেশের আগে মন্ডপের সামনে সাবান দিয়ে হাত ধোয়ার ব্যবস্থা করা, পূজা মন্ডপে দর্শনার্থীদের ভীড় যাতে না হয় সেদিকে লক্ষ রাখা, এমনকি মুখে মাস্ক ছাড়া মন্দির প্রাঙ্গনে প্রবেশ নিষেধ, এমন নির্দেশনা পূজামন্ডপ কমিটির সংশ্লিষ্টদের জানানো হয়।
এসকল স্বাস্থ্য বিধি মেনে এবার জেলায় মোট ৭৪৫ টি মন্ডপে দুর্গাউৎসব পালিত হবে। এরমধ্যে নওগাঁ সদরে ১১২ টি, মান্দা ১০৪টি, বদলগাছী ৯১, আত্রাই ৪৬, নিয়ামতপুর ৫৭টি, পোরশা ১৮ টি, সাপাহারে ১৮ টি ধামইরহাট ২৭ টি, রাণীনগরে ৪৮ টি, মহাদেবপুর- ১৪৮ টি এবং পত্নীতলায় ৭৬ টি পূজা মন্ডপে শারদীয় দূর্গাপূজা উদযাপন হবে।

অক্টোবর ০৬
০৬:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত