Daily Sunshine

অবশেষে রহনপুর-রাজশাহী চালু হচ্ছে কমিউটার ট্রেন

Share

গোমস্তাপুর প্রতিনিধি: করোনার কারণে বন্ধ হয়ে যাওয়া রহনপুর-রাজশাহী রুটে চলাচলকারি কমিউটার ট্রেন চালু হতে যাচ্ছে। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ -২ আসনের সাবেক সাংসদ জিয়াউর রহমান সচিবা লয়ে রেলমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করলে তিনি ট্রেনটি দ্রুত চালুর নির্দেশ দেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সাংসদ ডাক্তার সামিল উদ্দিন আহমেদ শিমুল। ট্রেনটি চালু হলে চাঁপাইনবাবগঞ্জ এলাকার বিশেষ করে নওগাঁর দুটি ও চাঁপাইনবাবগঞ্জের চারটি উপজেলার জনসাধারণ উপকৃত হবে।
ট্রেনটি পুনরায় চালুর জন্য গত ২৩ সেপ্টেম্বর রহনপুর উন্নয়ন আন্দোলনের পক্ষ থেকে রেলমন্ত্রীকে একটি স্মারকলিপি প্রদান করা হয়। রহনপুর রেলওয়ে স্টেশন মাস্টার মামুনুর রশীদ জানান, ট্রেন চালুর বিষয়ে এখনো কোনো নির্দেশনা আমরা পাইনি তবে এ বিষয়ে দু-একদিনের মধ্যে উর্ধতন কর্তৃপক্ষ নির্দেশনা দিবেন।
রহনপুর উন্নয়ন আন্দোলনের মুখপাত্র নাজমুল হুদা খান রুবেল জানান, ট্রেন চালুর বিষয়ে রেলমন্ত্রীর নির্দেশনা বাস্তবায়িত হলে রহনপুর-রাজশাহী রুটে চলাচলকারী যাত্রীদের দুর্ভোগ কিছুটা লাঘব হবে।

অক্টোবর ০৬
০৬:৫১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত