Daily Sunshine

রামেক হাসপাতালে রোগী ধরা ১৬ দালাল গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে অভিযান চালিয়ে রোগী ভাগানো ১৬ দালালকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে ছয়জন নারী এবং ১০ জন পুরুষ। সোমবার সকালে রামেক হাসপাতাল ও এর আশপাশের এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো- নগরীর কাজীহাটা এলাকার মানিক (৪১), কাজিহাটা এলাকার সাইদুর (৫৫), সিপাইপাড়ার রুবেল (৩০), বিমল (২৬), ভাটাপাড়ার সিরাজুল (৩২), রজনী আক্তার (৪৪), হড়গ্রাম পূর্বপাড়া এলাকার উজ্জ্বল (৩০), জালাল হোসেন (৫০), লক্ষ্মীপুর এলাকার সিরাজুল (৫৭), মনোয়ার হোসেন জীম (২৬), আলীগঞ্জ এলাকার মিঠুন (২৫), আসমা বেগম (৪০), তালাইমারী এলাকার ফারজানা (২৫), বাকির মোড় এলাকা রূপা (৩১), বাঘা সদরের সারাতন খাতুন (৪৫) এবং পুঠিয়ার রঘুনাথপুর এলাকার আবু সাঈদ (৫৯)।
নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদত হোসেন খান জানান, তারা দীর্ঘদিন ধরে লক্ষ্মীপুর এলাকায় রামেক হাসপাতাল ও বিভিন্ন ক্লিনিকে রোগীদের কম খরচে টেষ্ট করিয়ে দেয়ার নাম করে অতিরিক্ত অর্থ আদায় করে আসছিলেন। তাদের বিরুদ্ধে নানা প্রতারণার অভিযোগও রয়েছে। এমন অভিযোগের প্রেক্ষিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে রোগীদের সঙ্গে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করা হয়েছে। এরপর দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলেও জানান ওসি।

অক্টোবর ০৬
০৬:৫০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত