Daily Sunshine

গোদাগাড়ীর ৪৫ পরিবারের চলাচলের রাস্তা নির্মাণের উদ্যোগ

Share

স্টাফ রিপোর্টার: একটি ভূমি অফিস নির্মাণের কারণে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার পাকড়ি এলাকার ৪৫টি পরিবারের চলাচলের রাস্তা বন্ধ হয়ে পড়েছিল। রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরী পাকড়ি গিয়ে তাদের রাস্তার ব্যবস্থা করেছেন।
রোববার সকালে রাজশাহী সিটি করপোরেশনের ২৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মাহাতাব হোসেন চৌধুরী পাকড়ি যান। তিনি রাস্তাটি সরেজমিন পরিদর্শন করেন। এ সময় পাকড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাকিব সরকার আস্বস্ত করেন যে ভূমি অফিসের পেছন দিয়ে একটি রাস্তা করে দেয়া হবে।
জানা গেছে, পাকড়ি কাউন্সিল মোড় থেকে উত্তর দিকে যাবার রাস্তাটিই ছিল এলাকাবাসীর একমা যোগাযোগের পথ। কিন্তু সেখানে ভূমি অফিস নির্মাণ করার কারণে ৪৫টি পরিবারের চলাচলের পথ বন্ধ হয়ে পড়ে। ওই এলাকার জামাই শ্রমিক নেতা মাহাতাব হোসেন চৌধুরী। তাই এলাকাবাসী তার কাছে ছুটে আসেন। মাহাতাব হোসেন চৌধুরী সরেজমিনে গিয়ে সমস্যার সমাধান করলেন। এতে খুশি এলাকার মানুষ।
মাহাতাব হোসেন চৌধুরী বলেন, আমার শ্বশুরবাড়ি ওই এলাকায়। তাই স্থানীয় লোকজন আমাকে রাস্তাটির ব্যাপারে অবহিত করে। আমি একাধিকবার উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) সমস্যার কথা অবহিত করি। কিন্তু তিনি কোন পদক্ষেপ নেননি। তাই আমি নিজেই ওই এলাকায় যাই। স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুর রাকিব সরকার আমাকে আস্বস্ত করেছেন রাস্তা করে দেয়া হবে।
চেয়ারম্যান আবদুর রাকিব সরকার বলেন, আমার মেয়াদ আর মাত্র ছয় মাস আছে। তার মধ্যেই আমি পাকড়ি মোড় থেকে ভূমি অফিসের পেছন দিয়ে ৫০০ ফুট রাস্তা নির্মাণ করে দেব। তাহলে চলাচলে কোন সমস্যা হবে না।

অক্টোবর ০৫
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত