Daily Sunshine

রাসিকের বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী সিটি কর্পোরেশনের সামগ্রিক কার্যক্রম সুষ্ঠুভাবে পরিচালনা ও বাস্তবায়নের স্বার্থে ৯ম বিভাগীয় সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে নগরভবনের সরিৎ দত্ত গুপ্ত সভাকক্ষে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন বিভিন্ন দিক-নির্দেশনা ও সিদ্ধান্ত প্রদান করেন। সভায় সভাপতিত্ব করেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন।
সভায় সিটি কর্পোরেশনের সকল কার্যক্রম কম্পিউটার প্রোগ্রামিং এর আওতায় আনয়ন, কর্মকর্তা-কর্মচারীদের পর্যায়ক্রমে বাধ্যতামূলক কম্পিউটার প্রশিক্ষণ গ্রহণ, ফিঙ্গার প্রিন্টের মাধ্যমে প্রতিদিনের হাজিরা নিশ্চতকরণ, সরকারি শিক্ষা কার্যক্রমের আলোকে রাসিক কর্তৃক পরিচালিত প্রাক প্রাথমিক বিদ্যালয় পরিচালনার ক্ষেত্রে শিক্ষা কার্যক্রম নীতিমালা প্রণয়নের উদ্যোগ গ্রহণ, যে কোন অনুষ্ঠানের বিজ্ঞাপন ও বিলবোর্ড অপসারণের উদ্যোগ গ্রহণ, শহীদ এএইচএম কামারুজ্জামান বোটানিক্যাল গার্ডেন ও চিড়িয়াখানায় নির্মিতব্য অফিস ভবনের ২য় তলায় রেস্ট হাউজ নির্মাণ, এ্যানেক্স ভবনের উর্দ্ধমুখী ফ্লোর নির্মাণ প্রকল্প গ্রহণ, গরু জবেহের জন্য স্লটার হাউজ নির্মাণে সাহেব বাজার এলাকায় স্থান বহাল রেখে শালবাগান ও নওদাপাড়া এলাকায় স্লটার হাউজ নির্মাণের উদ্যোগ গ্রহণ, হোল্ডিং নম্বরসহ অন্যান্য তথ্যসম্বলিত প্লেট হোল্ডিং মাালিকগণের নিজ খরচে স্থাপন, উন্নয়ন প্রকল্পের আওতায় রাস্তা প্রশস্তকরণ ও সংস্কারের ফলে বৈদ্যুতিক খুঁটি গুলির অপসারণ করে রাস্তার ধারে স্থাপন সংক্রান্ত কার্যক্রম, বৃক্ষ রোপন কমিটির মাধ্যমে বৃক্ষ রোপন কার্যক্রম গ্রহণসহ নানাবিধ বিষয়ে আলোচনা ও সিদ্ধান্ত গ্রহীত হয়। সভায় সচিব আবু হায়াত মো. রহমতুল্লাহ, মেয়রের একান্ত সচিব মো. আলমগীর কবির, প্রধান প্রকৌশলী খন্দকার খায়রুল বাশার, নির্বাহী প্রকৌশলী নূর ইসলাম তুষার, প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ সাইদ, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এফএএম আঞ্জুমান আরা বেগম, প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মো. মামুন ডলারসহ বিভিন্ন শাখা প্রধান ও কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

অক্টোবর ০৫
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত