Daily Sunshine

৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা, গণপিটুনির শিকার যুবক

Share

আদমদিঘী প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ৮ বছরের শিশুকে ধর্ষণচেষ্টার ঘটনায় মুদি দোকানি সোহেল রানাকে (৩০) গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রবিবার সকালে ওই শিশুর মা বাদী হয়ে থানায় ধর্ষণচেষ্টাসংক্রান্ত একটি মামলা দায়ের করেন।
স্থানীয়রা জানান, উপজেলার ছাতনী বাজারে শনিবার সন্ধ্যায় সোহেল রানার মুদি দোকানে খাবার কিনতে আসে ওই এলাকার আট বছরের কন্যা। আশপাশে কেউ না-থাকায় ওই শিশুকে দোকানের ভেতর নিয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকারে আশপাশের লোকজন শিশুটিকে উদ্ধার করে ওই দোকানিকে গণপিটুনি দিয়ে পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই সোহেল রানাকে আহত অবস্থায় আটক করে থানায় নেয়।
আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোহেল রানা এখন পুলিশ হেফাজতে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

অক্টোবর ০৫
০৬:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত