Daily Sunshine

তানোরে সরকারী কোয়াটারে চুরি, চার যুবক আটক

Share

স্টাফ রিপোর্টার, তানোর: রাজশাহীর তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের সরকারী কোয়াটার থেকে চুরির ঘটনা ঘটেছে। চুরি হওয়া জিনিপত্র কিনে ফেঁসে গেলেন গুবিরপাড়া গ্রামের আলম আলী (৩৭) নামে এক হোটেল ব্যবসায়ী। এবিষয়ে তানোর স্বাস্থ্য কেন্দ্রের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন সরকারী মাহাবুবুল আলম বাদি হয়ে থানায় মামলা করেছন।
রবিবার সকালে পুলিশ আলম আলীসহ চার জনকে গ্রেপ্তারা করেছেন। এরা হলেন, তানোর পৌর এলাকার আমশো তাতিয়াল পাড়ার মনছুর মন্ডলের পুত্র আশরাফুল (২১), সৈয়দ আলীর পুত্র ফজলু আলী (৩১) ও ধানতৈড় পশ্চিমপাড়ার আঃ করিমের পুত্র হোসেন আলী (২৬)।
জানা গেছে, তানোর স্বাস্থ্য কেন্দ্রের যক্ষা ও কুষ্ঠ নিয়ন্ত্রন সরকারী মাহাবুবুল আলম সরকারী কুয়াটারে থাকেন। শনিবার রাতে ওই চরের দল বাসা বাড়ি থেকে একটি ল্যাপটপ, দুইটি মোবাইল সেট, একটি মনিটর, একটি সাউন্ড বক্স চুরি করে নিয়ে যায়। সকালে হোটেল ব্যবসায়ী আলমের কাছে বিক্রি করেন। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আলমের হোটেলে অভিযান চালিয়ে চুরি যাওয়া জিনিসপত্র উদ্ধার করেন।
তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রাকিবুল ইসলাম বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতে সকালে হোটেল ব্যবসায়ী আলমের দোকানে অভিযান চালিয়ে চুরি হওয়া মালা মাল উদ্ধার করি। এবং আলমের কথা মত ওই চোর দের ধরে ফেলি। চুরির মামলা হয়েছে। দুপুরে চোরদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছি।

অক্টোবর ০৫
০৬:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত