Daily Sunshine

২১ পদের ১৪ সালাউদ্দিন প্যানেলের

Share

স্পোর্টস ডেস্ক: সম্মিলিত পরিষদের ব্যানারে কাজী মো. সালাউদ্দিন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) নির্বাচনে লড়াইয়ের ঘোষণা দিয়েছিলেন। দাপট দেখিয়ে ২১ পদের ১৪ পদে জয় পেয়েছে সম্মিলিত পরিষদের প্রার্থীরা। ছয়টি পদ পেয়েছে সমন্বয় পরিষদ। সহ-সভাপতি পদে স্বতন্ত্র প্রার্থী তাবিথ আউয়াল ও সমন্বয় পরিষদের মহিউদ্দিন আহমেদ মহি সমান ৬৫ টি ভোট পেয়েছেন। তাই একটি পদে আগামী ৩১ অক্টোবর আবার ভোট নেয়া হবে।
প্রধান ছয়টি পদের পাঁচটিই রয়েছে সম্মিলিত পরিষদের দখলে। সদস্য পদ জিতেছে ৯টি। সভাপতি পদে কাজী সালাউদ্দিন ৯৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাদল রায় পেয়েছেন ৪০ ভোট। অন্যদিকে আরেক প্রার্থী শফিকুল ইসলাম মানিক পেয়েছেন ১ ভোট। বাকি দুইজনই ছিলেন স্বতন্ত্র প্রার্থী। ৯১ ভোট পেয়ে সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সম্মিলিত পরিষদের প্রার্থী সালাম মুর্শেদী। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সমন্বয় পরিষদের শেখ আসলাম পান ৪৪ ভোট।
সহ-সভাপতি পদে নির্বাচন করেছিলেন আট জন। জয়ী হয়েছেন ইমরুল হাসান ও কাজী নাবিল আতাউর রহমান ভূঁইয়া মানিক। ৮৯ ভোট পেয়েছেন ইমরুল, নাবিল পেয়েছেন ৮১ ভোট আর মানিক পেয়েছেন ৭৫ ভোট। প্রত্যেকেই সম্মিলিত পরিষদের। একই পদে শেখ মুহম্মদ মারুফ হাসান ৬১ ভোট পেয়েছেন। আমীরুল ইসলাম বাবু ৫৬ ও ৪৮ ভোট পেয়েছেন আবদুল্লাহ আল ফুয়াদ রেদুয়ান। সম্মিলিত পরিষদের হয়েও বাবু হেরে গেছেন। সমন্বয় পরিষদের হয়ে লড়েছিলেন মারুফ হাসান ও রেদুয়ান।
সদস্য পদে সম্মিলিত পরিষদের বিজয়ীরা হলেন -জাকির হোসেন চৌধুরী (৮৭), বিজন বড়ুয়া (৮৫), নুরুল ইসলাম নুরু (৮৪), মাহিউদ্দিন আহমেদ সেলিম (৮৪), সত্যজিৎ দাশ রুপু (৭৬), ইলিয়াস হোসেন (৭৫), ইমতিয়াজ হামিদ সবুজ (৭৪), মাহফুজা আক্তার কিরণ (৭০) ও হারুনুর রশিদ (৭০)।
২১ পদে সালাউদ্দিন প্যানেলেরই ১৪ জন -সভাপতি কাজী মো. সালাউদ্দিন, সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি ইমরুল হাসান, কাজী নাবিল আহমেদ, আতাউর রহমান মানিক।
সদস্য- জাকির হোসেন চৌধুরী, আবদুল ওয়াদুদ পিন্টু, বিজন বড়ুয়া, আরিফ হোসেন মুন, নুরুল ইসলাম নুরু, মাহিউদ্দিন আহমেদ সেলিম, টিপু সুলতান, সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াস হোসেন, ইমতিয়াজ হামিদ সবুজ, মাহফুজা আক্তার কিরণ, হারুনুর রশিদ, আমের খান, সাইফুল ইসলাম ও মহিদুর রহমান মিরাজ।

অক্টোবর ০৫
০৬:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত