Daily Sunshine

ভারতের মাটিতে বিশ্বকাপ জিততে চান আফ্রিদি!

Share

স্পোর্টস ডেস্ক: তারুণ্য এসেছে মাত্র। এর মধ্যেই বেশ নামডাক করে ফেলেছেন। পাকিস্তান দলের অন্যতম ভরসা তিনি। বলছি পাকিস্তানের বোলিং আক্রমণের নতুন সেনসেশন শাহিন শাহ আফ্রিদির কথা।
এখন ইংলিশ কাউন্টিতে খেলেছেন তিনি। হ্যাম্পশায়ারের হয়ে কিছুদিন আগে ৪ বলে ৪ উইকেট নেন। সেই শান শাহিন আফ্রিদির স্বপ্ন, ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে যাওয়া ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপের শিরোপা জয়। যদিও রাজনৈতিক কারণে ভারতের মাটিতে অনুষ্ঠিতব্য বিশ্বকাপে পাকিস্তান খেলতে পারবে কিনা তা নিয়ে বিস্তর সন্দেহ আছে। তারপরেও স্বপ্ন দেখতে তো দোষ নেই।
পাকিস্তানের ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ‘পাক প্যাশন ডটনেট’কে আফ্রিদি বলেছেন, ‘লক্ষ্য নিয়ে কথা বললে বলব, ২০২১ টি-টোয়েন্টি বিশ্বকাপে পাকিস্তান দলে সুযোগ পেলে ভালো হয়। দলকে শিরোপা জেতাতে সাহায্য করতে চাই। একদিন বিশ্বকাপজয়ী দলের অংশ হতে চাই। বিশ্বকাপজয়ী দলের অংশ হতে পারা সব সময়ই দারুণ সম্মানের বিষয়। লোকে এখনো আমাদের ১৯৯২ বিশ্বকাপজয়ী দলের খেলোয়াড়দের নিয়ে কথা বলে।’ জাতীয় দলে দুই বছর আগে অভিষেক ঘটেছে শাহীন শাহ আফ্রিদির। এর মধ্যে তরুণ পেসার ঘন্টায় ৯০ মাইল গতির আশপাশে বল করতে পারেন।
তিনি আরও বলেছেন, ‘একই কথা খাটে ২০০৯ বিশ্বকাপজয়ী দলের জন্যও। ইউনিস খানের নেতৃত্বে ফাইনালে ম্যাচসেরা হয়েছিলেন শহীদ আফ্রিদি। ২০১৭ চ্যাম্পিয়নস ট্রফিজয়ী দলকেই বা কে ভুলতে পারে! তবে আমি দলে থাকি বা না থাকি পাকিস্তানকে সব সময় সব সংস্করণে শীর্ষে দেখতে চাই। হ্যাম্পশায়ারে অনেক কিছু শিখেছি। ওখানে ক্রিকেটটা কীভাবে খেলা হয় শিখেছি। ক্রিকেটার হিসেবে শেখার তো কোনো শেষ নেই।’

অক্টোবর ০৪
০৬:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত