Daily Sunshine

নওগাঁয় প্রতারণার অভিযোগে ছেলেসহ এসআই গ্রেপ্তার

Share

নওগাঁ প্রতিনিধি : নওগাঁর বদলগাছীতে প্রতারনা করতে গিয়ে পুলিশের এক এসআইসহ আরো ৩ যুবক আটক হয়েছেন। শুক্রবার সন্ধ্যায় বদলগাছী থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে। নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
গ্রেপ্তারকৃতরা হলেন- ঢাকা রিজাভ পুলিশের এসআই গোলাম মোস্তফা (৫০), তার ছেলে রকি (২৫), ছেলের বন্ধু সোহাগ (২৪) ও পারভেজ (২৫)। রকি ও পারভেজের পূর্নাঙ্গ ঠিকানা নিশ্চিত করতে পারেনি পুলিশ।
নওগাঁর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মো: আশরাফুল ইসলাম জানান, শুক্রবার সকাল সাড়ে ৭ টার দিকে ঢাকা রিজাভ পুলিশের এসআই গোলাম মোস্তফা ছেলে ও ছেলের বন্ধুদের নিয়ে থানায় আসে। বদলগাছী থানার ওসি জোবায়ের হোসেনের কাছে ডিবি পরিচয় দেয় তারা।
অভিযান চালানোর নামে থানা পুলিশের সহায়তা চাইলে ওসি জোবায়ের হোসেনের মনে সন্দেহ বাসা বাধে। বিষয়টি উর্দ্ধতন কর্মকর্তাদের জানান তিনি। পরে ঘটনা ক্ষতিয়ে দেখে প্রতারনার বিষয়টি ধরা পরে। তখন তাদের আটক করা হয়। আটকের সময় তাদের কাছ থেকে ডিবি পোষাক ও হ্যান্ডকাপ উদ্ধার করা হয়েছে।
পুলিশ কর্মকর্তারা জানান, গোলাম মোস্তফা ইতোপূর্বে নওগাঁ গোয়েন্দা পুলিশ (ডিবি) ও বদলগাছী থানায় কিছু দিন দ্বায়িত্ব পালন করেছেন। নওগাঁয় থাকাকালে স্থানীয়দের সাথে তার সখ্যতা গড়ে উঠে। সেই সূত্র ধরে ‘ত্বক্ষক’ নামে একটি প্রানী বেচা কেনার প্রতারনা করতে আসে শুক্রবার। আটকের পর গোলাম মোস্তাফা এমনটিই স্বীকার করেছে পুলিশের কাছে।
তবে ‘ত্বক্ষক প্রতারনা’ নাকি ডিবি পরিচয় দেয়ার পেছনে আরো অন্য কোন বিষয় লুকিয়ে আছে সেটি ক্ষতিয়ে দেখছে পুলিশ জানান এসপি আব্দুল মান্নান।
নওগাঁয় প্রতারণার অভিযোগে

অক্টোবর ০৩
০৭:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত