Daily Sunshine

সুবিধাবঞ্চিত শিশুদের জন্য ‘স্বপ্নবৃত্ত’র আনন্দঘন মুহূর্ত

Share

স্টাফ রিপোর্টার : ‘মানবতার স্পর্শে দু:খ হোক আনন্দের’ স্লোগানে পথচলা স্বেচ্ছাসেবী সংগঠন ‘স্বপ্নবৃত্ত’। প্রতিষ্ঠার পর থেকেই সুবিধাবঞ্চিত শিশুদের শিক্ষা, স্বাস্থ্য ও উন্নয়ন নিয়ে কাজ করছে সংগঠনটি। এরই ধারাবাহিকতায় প্রবীণ দিবস ও সুবিধাবঞ্চিত শিশু দিবস উপলক্ষে ব্যতিক্রমী আয়োজন করেছে।
দিবসটি উপলক্ষে সুবিধাবঞ্চিত শিশু ও প্রবীণদেরকে নিয়ে আনন্দঘন মূহুর্তের আয়োজন করে সংগঠনটি। শুক্রবার রাজশাহীর পবা উপজেলার বিরস্তইল স্কুল মাঠে শিশু ও প্রবীণদের দুপুরে ভালো খাবার খাওয়ানো ও আনন্দ অনুষ্ঠানের আয়োজন করে তারা।
এদিন দুপুরে ভালো খাবার খেয়ে সন্তোষ প্রকাশ করে শিশুরা। খাবারের তৃপ্তি ফুটে ওঠে তাদের মুখে। এছাড়াও হাসি ও আনন্দের মধ্য দিয়ে একটি সুন্দর দিন অতিবাহিত করে তারা।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা ও নগরীর শাহ মখদুম কলেজের প্রভাষক সাখাওয়াত হোসেন, সাধারণ সম্পাদক মাইনুল হক, বায়া সরকারী শিশু পরিবারের ইনস্ট্রাক্টর মো. আব্দুল হান্নান, মেট্রন কাম নার্স মামুন অর রশীদ ও সংগঠনের অন্যান্য সদস্যরা।
স্বপ্নবৃত্ত’র সভাপতি জান্নাতুল মাওয়া অনুষ্ঠানে উপস্থিত না থাকলেও তিনি জানান, সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় প্রবীণ মানুষের মুখে একটু হাসি ফোটাতে কাজ প্রতিষ্ঠার পর থেকেই কাজ করছে স্বপ্নবৃত্ত। এরই ধারাবাহিকতায় এই অনুষ্ঠানের আয়োজন। নগরীতে আমাদের কার্যক্রম বেশি হলেও বর্তমানে তা ছড়িয়ে যাচ্ছে জেলার বিভিন্ন এলাকায়।

অক্টোবর ০৩
০৭:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত