Daily Sunshine

রাজশাহীতে যোগ দিলেন এসপি মাসুদ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী জেলার পুলিশ সুপার (এসপি) হিসেবে যোগদান করেছেন এবিএম মাসুদ হোসেন (বিপিএম-বার)। এর আগে তিনি কক্সবাজারের পুলিশ সুপার হিসেবে কর্মরত ছিলেন। পুলিশের চেকপোস্টে সেনাবাহিনীর মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যাকাণ্ডের ঘটনায় নানা সমালোনার মুখে তাকে রাজশাহীতে বদলি করা হয়।
বৃহস্পতিবার (১ অক্টোবর) রাজশাহীতে যোগদানের পর জেলা পুলিশের শীর্ষ কর্মকর্তা ও বিভিন্ন ইউনিট প্রধানদের নিয়ে বৈঠক করেন নবাগত পুলিশ সুপার। এর আগে জেলা পুলিশ সদর দফতরে পৌঁছলে এসপি এবিএম মাসুদ হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এরপর তিনি প্যারেড দলের অভিবাদন গ্রহণ করেন।
দুপুরে নিজ কার্যালয়ের সম্মেলন কক্ষে জেলা পুলিশের ইউনিট প্রধানদের সঙ্গে পরিচিত হন। সেখানে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে বিশেষ মতবিনিময় করেন। এ সময় জেলা পুলিশের সিনিয়র অফিসারগণ, আট থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন ইউনিটের ইনচার্জগণ উপস্থিত ছিলেন।
এসপি এবিএম মাসুদ হোসেন বলেন, থানা হবে সেবা প্রদানের প্রাণকেন্দ্র। দেশপ্রেম, সততা ও পেশাদারিত্ব বজায় রেখে সবাইকে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে। পুলিশের কোনো সদস্যের মাদকের সঙ্গে সম্পৃক্ততা থাকলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।
প্রসঙ্গত, এবিএম মাসুদ হোসেন বরিশাল জেলার মেহেন্দিগঞ্জের দক্ষিণ ওলানিয়া ইউনিয়নের রাজাপুর গ্রামের আব্দুল কাদের হাওলাদার ও অজুফা খাতুন দম্পতির ছেলে। তিনি ২৪তম বিসিএসের মাধ্যমে ২০০৫ সালে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

অক্টোবর ০২
০৭:১৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত