Daily Sunshine

ঘর গোছানোর বাহানায় মেয়েদের ডাকতেন ধর্ষক ফাদার

Share

বরেন্দ্র অঞ্চল প্রতিনিধি: তানোর উপজেলার মুন্ডুমালা আদিবাসি কিশোরীকে ধর্ষণের দায়ে গ্রেপ্তারকৃত গীর্জার ফাদার প্রদিপ গে গরীর কুকর্মর বিষয়ে স্থানীয় অনেকে মুখ খুলতে শুরু করেছেন।
এক বছরের বেশি সময় ধরে মুন্ডুমালা সাধু মেরি ভিন্নেয়ানী গীর্জায় দায়িত পালনে তিনি সুন্দরী কিশোরীদের নানা ভাবে প্রলোভন দেখাতেন। কাউকে ভাল চাকুরী পায়ে দিবেন, কাউকে লেখাপড়ার খরচ জোগাবেন এমন সব প্রলোভন দেখাতেন।
আর যারা তার এমন প্রলোভনে পড়তেন তাদেরকে টার্গেট করে তার নির্জন আবাসিক ভবনে তার থাকার ঘর গোছগাছ, পোষাক লন্ড্রি করার কথা বলে ডেকে নিতেন।
এমন কি নিজে অসুস্থতার ভান করে শরীর ম্যাসেজ পর্যন্ত করাই নিতেন কিশোরীদের দিয়ে।
মিশনপাড়ার একাধিক কিশোর-কিশোরী সাথে কথা বলে ধর্ষক ফাদার প্রদিপ গে গরীর বিষয়ে এমন সব তথ্য পাওয়া যাচ্ছে।
স্থানীয়রা বলেন, খ্রিষ্টার ধর্মে সব চেয়ে পবিত্র স্থান হওয়ার সুবাদে পরিবারে সবাই গীর্জার ফাদারদের প্রভুর মত বিশ্বাস করে থাকেন। আর এ বিশ্বাসের সুযোগ নিয়েই ফাদার প্রদিপ গে গরী নানা অপকর্ম করেছেন। তার কঠোর শাস্তি না হলে দেশের সকল গীর্জার উপর মানুষের বিশ্বাস উঠে যাবে।
কয়েকজ অভিভাবক বলেন,তাদের ছেলে মেয়েদের আর এ গীর্জায় পাঠাবেনা। ধর্মের নামে ভিতরে এমন কুকর্ম চলে সেটা আমরা যানতাম না। আমরা ধর্ম পালন করতে ছেলে মেয়ে দের পাঠায় নিরাপত্তা কোথায় পাবো।

অক্টোবর ০২
০৭:১৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত