Daily Sunshine

বন্যার্তদের ত্রাণ পৌঁছে দিলেন এমপি এনামুল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার প্রায় প্রতিটি ইউনিয়নে এখন বন্যার পানি। এতে পানিবন্দি হয়ে পড়েছে প্রায় অর্ধলক্ষ মানুষ। সেইসঙ্গে বাড়িঘরে পানি প্রবেশ করায় অনেক সমস্যার মধ্যে জীবন যাপন করে চলেছেন লোকজন। এরই মধ্যে পানির নিচে তলিয়ে গেছে বিভিন্ন প্রকার ফসলের জমি, রাস্তাঘাট, স্কুল-কলেজ সহ মৎস্য প্রকল্প। এতে পানিবন্দি লোকজনের মাঝে দেখা দিয়েছে খাদ্য সংকট। খাদ্য সংকটে থাকা ওই সকল লোকজনের কাছে ত্রাণ সামগ্রী নিয়ে পৌঁছেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
বৃহস্পতিবার বেলা ১০ টায় বন্যাদূর্গত উপজেলার কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন এবং ভবানীগঞ্জ পৌরসভার বিভিন্ন স্থান নৌকায় চড়ে পরিদর্শন করেন। সেইসঙ্গে খাদ্য সংকটে থাকা লোকজনের হাতে ত্রাণ সামগ্রী তুলে দেন।
এ সময় ইঞ্জিনিয়ার এনামুল হক এমপি বলেন, বন্যা একটি প্রাকৃতিক দূর্যোগ। প্রাকৃতিক এই বিপর্যয়ের হাত থেকে নিজেসহ পরিবারের সকলকে রক্ষা করতে হবে। বন্যায় যাদের বাড়িঘর ভেঙ্গে পড়েছে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে তাদেরকে বাড়ি তৈরি করে দেয়া হবে।
তিনি আরো বলেন, বন্যাসহ সকল প্রকার দূর্যোগ দক্ষতার সঙ্গে মোকাবেলা করে চলেছে আওয়ামী লীগ সরকার। আওয়ামী লীগ সরকার সব সময় আপনাদের পাশে আছে এবং আগামীতেও থাকবে। যতোদিন বন্যার ভয়াবহতায় আপনারা খাদ্য সমস্যায় থাকবেন ততোদিন ত্রাণ সামগ্রী পৌঁছে দেয়া হবে।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল, কৃষি অফিসার রাজিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান, চেয়ারম্যান আসলাম আলী আসকান, আয়েন উদ্দীন, আনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

অক্টোবর ০২
০৭:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত