Daily Sunshine

ক্রীড়াঙ্গনের উন্নয়নে বর্তমান সরকারের অভাবনীয় সাফল্য রয়েছে : এমপি মনসুর

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: ‘বর্তমান সরকারের আমলে নানা খাতে উন্নয়নের পাশাপাশি ক্রীড়ার ক্ষেত্রেও ব্যাপক উন্নয়ন করেছে। ফলে খেলাধুলায় বিশ্বে বাংলাদেশ আজ সমাদৃত। বর্তমান সরকার ক্রীড়া বান্ধব সরকার। এ সরকার ক্রীড়ার উন্নয়নে বদ্ধপরিকর। বুধবার বিকেলে দুর্গাপুর উপজেলার আড়ইল উচ্চ বিদ্যালয় মাঠে স্বাধীনতা ক্রীড়া সংঘের আয়োজনে দিনব্যাপী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কথা বলেন রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য প্রফেসর ডা. মনসুর রহমান।
উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আমিনুল হক টুলু, পৌর যুবলীগের সভাপতি বেলাল হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ছাত্রলীগের নেতৃবৃন্দ।
এর আগে সাংসদ ডা. মনসুর রহমান পারিবারিক কবরস্থানে মা-বাবা ও স্বজনদের কবর জিয়ারত করেন। এছাড়াও ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন।

অক্টোবর ০২
০৭:০৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত