Daily Sunshine

রাজশাহী কন্যা শিশু দিবস পালিত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে ইন্টারনেটে শিশু যৌন নির্যাতন প্রতিরোধে করণীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার রাজশাহী জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে রাজশাহী মহিলা অধিদপ্তর ও এসিডির আয়োজনে কন্যা শিশু দিবস উপলক্ষে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, সংরক্ষিত আসনের সংসদ সদস্য আদিবা আনজুম মিতা।
বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহীন আকতার রেণী। সভায় সভাপতিত্ব করেন, রাজশাহী জেলা জেলা প্রশাসক আবদুল জলিল। অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার সদর ইফতেখায়ের আলম ও এসেডি প্রকল্প সমন্বয়কারী মনিরুল ইসলাম পায়েল।
পবা উপজেলা: পবা ও পোরশা উপজেলায় “আমরা সবাই সেচ্চার, বিশ্ব হবে সমতার” এই প্রতিপাদ্যের আলোকে বুধবার জাতীয় কন্যা শিশু দিবস পালন করা হয়েছে।
পবা উপজেলা পরিষদ হলরুমে জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী অফিসার শিমুল আকতারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মুনসুর রহমান। অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান আরজিয়া বেগম, ওয়াজেদ আলী খান। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা শিমুল বিল্লাহ সুলতানা। সভায় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও নারী সংগঠনের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
পোরশা: নওগাঁর পোরশায় জাতীয় কন্যা শিশু দিবস পালন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদ মিলনায়তনে সভায় সভাপতিত্ব করেন ইউএনও নাজমুল হামিদ রেজা। স্বাগত বক্তব্য রাখেন মহিলা বিষয়ক কর্মকর্তার পক্ষে প্রশিক্ষক ফারুক হোসেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) জাকারিয়া হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াজেদ আলী, শিক্ষা অফিসার মাযহারুল ইসলাম, নিতপুর ইউপি চেয়ারম্যান আবুল কালাম শাহসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।

অক্টোবর ০১
০৬:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত