Daily Sunshine

ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীত

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা : রাজশাহীর বাগমারা উপজেলার ভবানীগঞ্জ পৌরসভা প্রথম শ্রেণীতে উন্নীতের প্রজ্ঞাপন জারি করেছে স্থানীয় সরকার বিভাগ। ২৯ সেপ্টেম্বর এ সংক্রান্ত একটি আদেশ ভাবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডলের কার্যালয়ে পৌঁছে।
মেয়র নির্বাচিত হওয়ার পর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রচেষ্টায় তৃতীয় শ্রেণীর পৌরসভা ২০১৬ সালের মে মাসে দ্বিতীয় শ্রেণীতে উন্নীত হয়। এদিকে আব্দুল মালেক মন্ডল ২০১৫ সালের ৩০ ডিসেম্বর ভবানীগঞ্জ পৌরসভায় নৌকা প্রতীক নিয়ে বিজয়ী হন। সততা, নিষ্ঠা আর দক্ষতার সাথে উন্নয়ন করে চলেছেন পৌরসভার বিভিন্ন এলাকায়।
২০০০ সালে ভবানীগঞ্জ পৌরসভা স্থাপিত হলেও ১৫ সালের পূর্বে তেমন দৃশ্যমান কোন উন্নয়নের ছোঁয়া লাগেনি পৌর এলাকা জুড়ে। আব্দুল মালেক মন্ডল মেয়র নির্বাচিত হওয়ার পর থেকে রাস্তা-ঘাট, হাট-বাজার, মসজিদ-মন্দির, বিদ্যুৎ, চিকিৎসা ব্যবস্থা, পৌর এলাকায় পানি নিষ্কাশন ব্যবস্থার উন্নয়ন, বিভিন্ন স্থানে গণসৌচাগার নির্মাণ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অবকাঠামোগত উন্নয়ন সহ পৌরবাসীর জীবনমান উন্নয়নে কাজ করে চলেছেন।
সম্প্রতি ভবানীগঞ্জ পৌরসভায় একটি নতুন পৌর ভবন ও পৌর গোরস্থানের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। আসন্ন পৌর নির্বাচনকে কেন্দ্র করে শুরু হয়েছে নির্বাচনী গুঞ্জণ। আসন্ন পৌর নির্বাচন উপলক্ষে বর্তমান মেয়র পৌর আ’লীগের সভাপতি আব্দুল মালেক মন্ডলকে পুনরায় একক প্রার্থী ঘোষণা দিয়েছে উপজেলা আ’লীগ।
এ ব্যাপারে মেয়র আব্দুল মালেক মন্ডল বলেন, আমি পৌরবাসীর উন্নয়ন করতেই নির্বাচিত হয়েছি। এরই মধ্যে ব্যাপক উন্নয়ন সংগঠিত হয়েছে। বেশ কিছু উন্নয়নমূলক কাজ চলমান রয়েছে। ভবানীগঞ্জ পৌরসভায় তাকে দ্বিতীয় বারের মতো মেয়র নির্বাচিত করলে অবশিষ্ট কাজ শেষ করতে পারবেন বলেও জানান তিনি।
ভবানীগঞ্জ পৌরসভা দ্বিতীয় শ্রেণী থেকে প্রথম শ্রেণীতে উন্নীত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন মেয়র আব্দুল মালেক মন্ডল।

অক্টোবর ০১
০৬:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত