Daily Sunshine

তানোরে বাড়ি ফাঁকা পেয়ে বোনকে ধর্ষণ করলো চাচাতো ভাই

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর তানোরের একটি বাড়িতে একলা পেয়ে ৬ষ্ঠ শ্রেণি নাবালিকা বোনকে (১০) ধর্ষণের অভিযোগ উঠেছে তারই চাচাতো ভাই রাশেদুল ইসলাম সাগর মন্ডলের (২৪) বিরুদ্ধে। গত ২৩ সেপ্টেম্বর বুধবার সন্ধ্যায় পৌরশহরটির তানোর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর ভুক্তভোগীর বাবা সেদিন রাতেই থানায় মামলা দায়ের করেন। অভিযুক্ত সাগর মন্ডলের বাড়ি উপজেলা সদরের তানোর দক্ষিণ পাড়া এলাকায়। সে ওই এলাকার মঞ্জুর মন্ডলের ছেলে।
তানোর থানার অফিসার ইনর্চাজ (ওসি) রাকিবুল ইসলাম থানায় দায়ের করা মামলার বরাত দিয়ে জানান, বুধবার বিকালে মেয়েটির বাড়িতে সে ছাড়া অন্য কেউ ছিল না। এ সুযোগে মেয়েটিকে ঘরের মধ্যে ডেকে নিয়ে তার আপন চাচাতো ভাই জোর করে ধর্ষণ করে। এক পর্যায়ে মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন উপস্থিত হলে অভিযুক্ত সাগর পালিয়ে যায়। এরপর ভুক্তভোগী শিশুটিকে প্রথমে দ্রুত তানোর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
ওসি আরও জানান, অভিযুক্তকে এখন পর্যন্ত গ্রেপ্তার করা যায়নি। তাকে ধরতে আধুনিক প্রযুক্তির সহযোগীতার পাশাপাশি পুলিশের অভিযান অব্যাহত আছে। আশা করা হচ্ছে পুলিশ অভিযুক্ত সাগরকে দ্রুতই গ্রেপ্তার করতে সক্ষম হবে পুলিশ।

অক্টোবর ০১
০৬:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হোম কোয়ারেন্টিন ব্যর্থতা ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ

হোম কোয়ারেন্টিন ব্যর্থতা ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত