Daily Sunshine

রাজশাহীর আদর হত্যার বিচার দাবিতে মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীর দোকানি আদর (৩৮) হত্যাকাণ্ডের দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। বুধবার সকালে নগরীর ভেড়িপাড়া মোড়ে এলাকাবাসী, পরিবারের সদস্য এবং স্বজনরা এই মানববন্ধন করেন। এ সময় আদর হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানানো হয়।
নিহত আদর ভেড়িপাড়া এলাকার আবদুল গফুরের ছেলে। গত সোমবার দিবাগত রাত ১২টার দিকে বাকিতে সিগারেট না দেয়ার কারণে দোকানের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়। পরে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পর আদর মারা যান। এ ঘটনায় ছয়জনের বিরুদ্ধে মামলা হয়।
কিন্তু জনরা বলেছেন, মামলার এজাহার হয়েছে পুলিশের ইচ্ছায়। পুলিশ এজাহার প্রস্তুত করে শুধু হান্নানের স্বাক্ষর নিয়েছে। এ মামলায় দুইজনকে গ্রেপ্তার দেখানো হলেও তারা ঘটনার সাক্ষী। খুনের সঙ্গে তাদের সম্পৃক্ততা নেই। পুলিশ সাক্ষীকে আসামি করেছে। এছাড়া আরও দুইজনকে আসামি করা হয়েছে যারা এই খুনের সঙ্গে জড়িত নন। আর বাদ দেয়া হয়েছে ঘটনার সঙ্গে জড়িত চারজনকে।
এ নিয়ে মঙ্গলবার ভেড়িপাড়া মোড়ে লাশ নিয়ে বিক্ষোভ করেন এলাকাবাসী ও স্বজনরা। পরে পুলিশ গিয়ে তাদের আশস্ত করে যে প্রকৃত আসামিদের আইনের আওতায় আনা হবে। আর কেউ যদি জড়িত না থেকেও আসামি হন তবে তাকে অভিযোগ থেকে বাদ দেয়া হবে। এরপর তারা অবরোধ তুলে নেন। তবে দ্রুত বিচারের দাবিতে পরদিন তারা আবারও মানববন্ধন করলেন।

অক্টোবর ০১
০৬:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত