Daily Sunshine

দুর্গাপুরে সংসদ সদস্যের সংবাদ সম্মেলনের প্রতিবাদে আ’লীগের সভা

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: জাতীয় ও স্থানীয় পত্রিকাসহ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টালে গত মঙ্গলবার দুর্গাপুরে আওয়ামী লীগ নেতা লাঞ্ছিত, এমপি মনসুর রহমানের সংবাদ সম্মেলন শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদে প্রতিবাদ সভা করা হয়েছে। বুধবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়।
সভার সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি এবং উপজেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম লিখিত বক্তব্যে বলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক গত সোমবার বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উদযাপন উপলক্ষে দোয়া ও আলোচনা সভার আয়োজন করে। সভায় উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ সকল স্তরের নেতাকর্মি সতস্ফুর্ত ভাবে অংশ নেন।
এদিকে, দুর্গাপুর সদর বাজারে এনসিডিপি মার্কেটে স্থানীয় সংসদ সদস্য দলীয় সাংগঠনিক বিধি লঙ্ঘন করে উপজেলা আওয়ামী লীগের ব্যানারে দিবসটি পালন করে। তার ওই অনুষ্ঠানে আশানুরুপ লোক না হওয়াতে সংসদ সদস্য ক্ষিপ্ত হয়ে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেনকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্যে তার বড় ছেলে মনিরুজ্জামান মনিসহ ১৫ জনের বিরুদ্ধে উদ্দেশ্যে প্রনোদিত মিথ্যা বানোয়াট ভিত্তিহীন অভিযোগ তুলে সংবাদ সম্মেলন করেন। আমরা এ প্রতিবাদ সভার মাধ্যমে উদ্দেশ্যে প্রনোদিত ওই সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদ জানাচ্ছি।
নজরুল ইসলাম বলেন, স্থানীয় সংসদ সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং সহযোগী সংগঠন গুলোর ত্যাগি নেতা কর্মিদের বাদ দিয়ে তিনি নাম সর্বস্ব হাইব্রিড নেতাকর্মিদের দিয়ে সকল কার্যক্রম পরিচালনা করেন। উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মিদের সাথে বর্তমানে তার কোন সম্পৃক্ততা নেই। এ বিষয়ে জেলা আওয়ামী লীগ ও কেন্দ্রীয় আওয়ামী লীগের দৃষ্টি আকর্ষণও করেন তিনি।

অক্টোবর ০১
০৬:২৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত