Daily Sunshine

রাকাব লীডস্ কর্পোরেশনের দ্বি-পাক্ষিক সভা

Share

প্রেস বিজ্ঞপ্তি : পর্ষদ কর্তৃক অনুমোদিত টাইম বাউন্ড এ্যাকশন প্লান অনুযায়ী সিবিএস বাস্তবায়নের অগ্রগতি পর্যালোচনার জন্য ব্যাংক ও লীডস্ করপোরেশনের উর্ধতন কর্তৃপক্ষের মধ্যে দ্বি-পাক্ষিক সভায় প্রধান অতিথি হিসেবে অংশগ্রহণ করেন (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সিনিয়র সচিব (পিআরএল) রইছউল আলম মন্ডল।
রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বোর্ড রুমে রাকাব পরিচালনা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক একেএম সাজেদুর রহমান খান এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ দ্বি-পাক্ষিক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিছ, মহাব্যবস্থাপক (পরিচালন) জিএম রুহুল আমিন এবং লীডস্ কর্পোরেশন, ঢাকা-এর চীফ অপারেটিং অফিসার রানা সোহেল।
সভায় আরও উপস্থিত ছিলেন সিবিএস সংক্রান্ত উপদেষ্টা কমিটির সদস্য প্রফেসর ড. মো. মামুনুর রশীদ তালুকদার; রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মো. নজরুল ইসলাম মন্ডল এবং আইসিটি বিভাগের উপ-মহাব্যবস্থাপক আবুল কালামসহ রাকাব ও লীডস্ এর ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। সিবিএস বাস্তবায়নের অগ্রগতি এবং আগামী ডিসেম্বর ২০২০ এর মধ্যে ব্যাংকের সকল শাখাকে অনলাইন ব্যাংকিং এর আওতায় নিয়ে আসার বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। ব্যাংকের ৩৮৩টি শাখার মধ্যে এ পর্যন্ত ২০৩টি শাখায় অনলাইন ব্যাংকিং কার্যক্রম শুরু হয়েছে। অবশিষ্ট শাখা গুলিকেও নির্ধারিত সময়ের মধ্যে এই কার্যক্রমের আওতায় নিয়ে এসে ব্যাংকিং সেবার মান বৃদ্ধির লক্ষ্যে উভয়পক্ষের মধ্যে ফলপ্রসু আলোচনা হয়। সভায় ব্যাংকের চেয়ারম্যান রইছউল আলম মন্ডল সিবিএস বাস্তবায়ন তরান্বিত করার জন্য সুনির্দিষ্ট কিছু দিক নির্দেশনা প্রদান করেন।

অক্টোবর ০১
০৬:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত