Daily Sunshine

পুঠিয়ায় গণপিটুনিতে নিহত ট্রাক চালকের পরিবারের পাশে বিএনপি নেতা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রাক চাপায় ছাগল মেরে ফেলার জেরে পুঠিয়া উপজেলায় গণপিটুনিতে নিহত ট্রাক চালক আবু তালেবের পরিবারের খোঁজ নিয়েছেন বিএনপির জাতীয় নীর্বহী কমিটির অন্যতম সদস্য আবু বকর সিদ্দিক। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় বিএনপির এই নেতা নিজে ভুক্তভোগির বাড়ি উপজেলার ঝলমলিয়া গ্রামে যান।
এ সময় উপস্থিত ছিলেন পুঠিয়া পৌর বিএনপির আহবায়ক আসাদুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ-সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব, জেলা ছাত্রদলের সদস্য ফরহাদ আলী, আরাফাত রহমান কোকো স্মৃতি পরিষদের পুঠিয়া থানা সভাপতি সানোয়ার হোসেন জনিসহ বিএনপি, যুবদল ও ছাত্রদলের বিভিন্ন নেতা কর্মীরা। পরে বিএনপি নেতা আবু বক্কর নিহত আবু তালেবের পরিবারকে সান্তনা দেন এবং তার স্ত্রীর হাতে নগদ অর্থ তুলে দেন। এছাড়াও ওই পরিবাররে পাশে থাকার প্রতিশ্রুতি দেন তিনি।
উল্লেখ্য, গত শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দিবাগত রাত ৯টার দিকে চালক আবু তালেব বাগমারা উপজেলার ভবানীগঞ্জ থেকে ট্রাক বোঝাই মালামাল নিয়ে পুঠিয়ার দিকে আসছিল। পথে তাহেরপুর এলাকায় আসামাত্র ট্রাকের চাপায় ছাগল মারা যায়। পরে ওই এলাকার ২০ থেকে ২৫ জনের একটি দল মোটরসাইকেলে ট্রাকটিকে ধাওয়া করে বাসুপাড়া এলাকায় আটক করে। তারা চালক আবু তালেবকে পিটিয়ে গুরুতর আহত করে। স্থানীয় লোকজন ট্রাক চালককে মুমূর্ষ অবস্থায় পুঠিয়া হাসপাতালে ভর্তি করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ১৩ জনের নাম উল্লেখ করে ও আরো অজ্ঞাতনামা ১২ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ ঘটনার সাথে জড়িত ৫ জনকে আটক করেছে।

অক্টোবর ০১
০৬:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত