Daily Sunshine

মাদক বিরোধী অভিযান জোরদার করার নির্দেশ পুলিশ কমিশনারের

Share

স্টাফ রিপোর্টার : আরএমপি পুলিশের এক মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর বেলা ১১ টার দিকে আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে ২০২০ সালের আগষ্ট মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন আরএমপির পুলিশ কমিশনার মোঃ আবু কালাম সিদ্দিক।
অনুষ্ঠানটি কোরআন তেলাওয়াত এর মাধ্যমে শুরু হয়। পুলিশ কমিশনার সভার শুরুতেই আরএমপির বিভিন্ন অফিসারদের পারফরম্যান্স এর উপর ভিত্তি করে শ্রেষ্ঠ অফিসার হিসাবে ক্রেস্ট ও সম্মাননা স্মারক প্রদান করেন।
অপরাধ সভায় আরো উপস্থিত ছিলেন আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) মোঃ সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, পিপিএম-সেবা, উপ-পুলিশ কমিশনার (সদর) রশীদুল হাসান পিপিএমসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জবৃন্দ। অপরাধ পর্যালোচনা সভায় পুলিশ কমিশনার চলমান মাদক বিরোধী অভিযান আরো বেশি জোরদার এবং জনমুখি পুলিশিং কার্যক্রম বেগবান করাসহ বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করে সবার উদ্দেশ্য বক্তব্য রাখেন।

সেপ্টেম্বর ৩০
০৬:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত