Daily Sunshine

দেশব্যাপী যমুনা ইলেকট্রনিক্স’র ছাড়ের মেলা

Share

স্টাফ রিপোর্টার : এই হেমন্তে ক্রেতাদেরকে বিশেষ অফার দিচ্ছে দেশের সুনামধন্য ইলেকট্রনিক্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেড। সকল পেশা ও আয়ের ভোক্তাশ্রেণির কথা বিবেচনায় নিয়ে বাজারে কোম্পানির পক্ষ থেকে চলছে অটাম বিগ সেল অফার।
অফারটিকে ক্রেতারা পাবেন রেফ্রিজারেটরে সর্বোচ্চ ১৮ শতাংশ, এলইডি টিভিতে সর্বোচ্চ ৫ শতাংশ ছাড়। নির্দিষ্ট মডেলের এসিতে সর্বোচ্চ ৯ হাজার টাকা নগদ মূল্য ছাড় ও যেকোনো এসিতে সর্বোচ্চ ১০ শতাংশ ছাড়। এছাড়াও মোটরসাইকেলের ভিন্ন ভিন্ন মডেলের উপর থাকছে সর্বোচ্চ ১৫ হাজার টাকা নগদ মূল্য ছাড়সহ অন্যান্য সকল পণ্যের উপর বিশেষ মূল্য ছাড়।
অফারের আওতায় যমুনা ইলেকট্রনিক্সের বিক্রি বৃদ্ধির সাথে সাথে ভোক্তা সাধারণের মাঝে ব্যাপক সাড়া পরিলক্ষিত হয়েছে। অফারটি উপভোগ করা যাবে আগামী ৩১ অক্টোবর পর্যন্ত।
এই প্রসঙ্গে প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ বলেন, দেশের সর্ব শ্রেণীর ভোক্তা সাধারণের দোরগোড়ায় ইলেকট্রনিক্স পণ্য আরো সহজলভ্য করতেই যমুনা ইলেকট্রনিক্সের এই আয়োজন। যমুনা ইলেকট্রনিক্সের যেকোনো প্লাজা থেকে ক্রেতারা এই অফারটি গ্রহণ করতে পারবেন।

সেপ্টেম্বর ৩০
০৬:৫৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত