Daily Sunshine

এ মৌসুমে হচ্ছে না পাকিস্তানের সঙ্গে একমাত্র টেস্ট

Share

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানে ক্রিকেট ফিরতে শুরু করেছে। ২০০৯ সালে দেশটিতে শ্রীলঙ্কা ক্রিকেট দলের উপর সন্ত্রাসী হামলার পর দীর্ঘ সময় ধরে কোন দল সফর করেনি দেশটিতে। এই অচল অবস্থার সচল করতে প্রথমেই সফর করে পাকিস্তান। এরপর বাংলাদেশকে নিতে পারে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।
চলতি বছরের জানুয়ারি-ফেব্রুয়ারি ও এপ্রিলে ২ দফা পাকিস্তান সফর করে বাংলাদেশ। সফরে ছিল ৩টি টি-টোয়েন্টি, ১টি ওয়ানডে ও ২টি টেস্ট ম্যাচ। দুই দফা সফরে ৩টি টি-টোয়েন্টি ও ১টি টেস্ট ম্যাচ শেষ করা গেলেও করোনা মহামারিতে বাকি রয়ে গেছে ১টি ওয়ানডে ও ১টি টেস্ট ম্যাচ।
এই দুই ম্যাচের ভাগ্যে কী আছে সেটাই আজ জানালো পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। দেশটির গণমাধ্যম জানিয়েছে, চলতি মৌসুমের ব্যস্ত সূচির কারণে বাংলাদেশ-পাকিস্তানের একটি ওয়ানডে ও একটি টেস্ট সিরিজ আয়োজন করা সম্ভব না বলে জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি)। পিসিবি থেকে জানায়, ‘চলতি মৌসুমের ব্যস্ততার কারণে ২০২১-২২ মৌসুমে স্থগিত হওয়া সিরিজটি আয়োজন করার চেষ্টা করবে পিসিবি।’
আগামী অক্টোবর-নভেম্বরে পাকিস্তান সফর করবে জিম্বাবুয়ে। এরপর রয়েছে স্থগিত হওয়া পাকিস্তান সুপার লিগের ৫টি ম্যাচ। পাকিস্তানের নিউজিল্যান্ড সফর। জানুয়ারিতে দেশটিতে সফর করতে পারে দক্ষিণ আফ্রিকা। ২০২১ সালের ফেব্রুয়ারি-মার্চে রয়েছে পিএসএল-৬, এরপর রয়েছে পাকিস্তানের দক্ষিণ আফ্রিকা ও জিম্বাবুয়ে সফর।

সেপ্টেম্বর ৩০
০৬:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত