Daily Sunshine

সপ্তাহব্যাপী আয়োজনে এপেক্স ফাউন্ডার্স ডে উদযাপিত

Share

স্টাফ রিপোর্টার : সাত দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ফাউন্ডার্স ডে উদযাপন করেছে ব্যবসায়ী গ্রুপ এপেক্স। কোম্পানির প্রতিষ্ঠাতা সৈয়দ মনজুর এলাহি’র ৭৯তম জন্মবার্ষিকীতে সপ্তাহব্যাপী নানা কর্মসূচি পালন করা হয়।
এরই ধারাবাহিকতায় গত ২০-২৫ সেপ্টেম্বর পর্যন্ত কাষ্টমারদের জন্য ছিল আকর্ষণীয় অনলাইন সেল ও রিওয়ার্ডস মেম্বারদের জন্য বিশেষ অফার। ২৬ সেপ্টেম্বর সকল পণ্যের উপর ফ্ল্যাট ২৬ শতাংশ ডিসকাউন্ট দেয়া হয়। এছাড়াও কাস্টমারদের সুবিধার্থে দেশব্যাপী উদ্বোধন করা হয় নতুন ৫টি শো-রুম।
দিনটিকে স্মরণীয় করে তুলতে সুবিধাবঞ্চিত স্কুল পড়ুয়া শিশুদের জন্য এপেক্স’র পক্ষ থেকে ‘অবিন্তা কবির ফাউন্ডেশন’ ও ‘টিচ ফর বাংলাদেশ’ সংস্থার হাতে তুলে দেয়া হয় ৬ হাজার জোড়া জুতা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এপ্রেক্স ফুটওয়্যার লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার রাজন পিল্লাই, চিফ পিপল এন্ড কালচার অফিসার আরিফ শাহরিয়ার, চিফ অপারেটিং অফিসার দুদর্শন রেড্ডি, জেনারেল ম্যানেজার (ফাইন্যান্স এন্ড একাউন্টস) আলাউদ্দিন খান এবং জেনারেল ম্যানেজার (মার্কেটিং) সাগনিক গুহ। এছাড়াও অবিন্তা কবির ফাউন্ডেশন এবং টিচ ফর বাংলাদেশ এর সিনিয়র অফিসিয়াল উপস্থিত ছিলেন।

সেপ্টেম্বর ২৮
০৬:৩২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত