Daily Sunshine

ধান মজুদ রাখার দায়ে মিল মালিক ও মজুদদারের দণ্ড

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁর মহাদেবপুর ও ধামইরহাটে ইরি বোরো ধান মজুদ রাখার দায়ে মিল মালিক ও মজুদদারের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে অর্থদন্ড আদায় করেছে। বর্তমান বাজারে ধান ও চালের উর্ধ্বগতি রোধে এ অভিযান পরিচালনা করা হয়।
মহাদেবপুর উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান মিলন বলেন, চালকলের পাক্ষিক ছাটাই ক্ষমতার বাহিরে অতিরিক্ত ধান মজুদ করা হয়েছে এমন অভিযোগের ভিত্তিতে উপজেলার সোনালী ট্রেডার্স চালকল ও সরস্বতিপুর এলাকায় সাপাহার চালকলে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে সত্যতা পাওয়ায় সোনালী ট্রেডার্সের মালিক কমল কুমার খৈতানকে ৭০ হাজার ও সাপাহার চালকল মলিক আইয়ুব আলীকে ১ লাখ টাকা জরিমানা করা হয়।
অপরদিকে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সিব্বির আহমেদ জানান, উপজেলার জামান চালকলের স্বত্বাধিকারী ফজলুর রহমানকে ৪০ হাজার এবং সেতু চালকলের স্বত্বাধিকারী ওবায়দুল হক সরকারকে ৫০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।
এছাড়াও গত শনিবার বিকেলে উপজেলার মঙ্গলবাড়ী বাজারের ধান মজুদদার ফিরোজ হোসেনকে ২০ হাজার এবং আমজাদ হোসেনকে ৩৫ হাজার টাকা অর্থদণ্ড করা হয়।

সেপ্টেম্বর ২৮
০৬:৩১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রাথমিকে শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : দেশের সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলোতে সহকারী শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক শিক্ষা অধিদপ্তর। এ বিজ্ঞপ্তির মাধ্যমে প্রায় ৩৫ হাজার শিক্ষক নিয়োগ করা হবে বলে জানিয়েছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। সোমবার (১৯ অক্টোবর) প্রাথমিক শিক্ষা অধিদপ্তর থেকে প্রকাশিত বিজ্ঞপ্তি থেকে জানা যায়, সরকারি প্রাথমিক বিদ্যালয়ে রাজস্বখাতভুক্ত ‘সহকারী শিক্ষক’

বিস্তারিত