Daily Sunshine

করোনার থাবা আইসিসির সদর দপ্তরে

Share

স্পোর্টস ডেস্ক: প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা ইন্টান্যাশনাল ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) বেশ কয়েকজন কর্মকর্তা-কর্মচারী। সংযুক্ত আরব আমিরাতের নিয়ম অনুযায়ী স্বেচ্ছা-আইসোলেশনে পাঠানো হয়েছে আক্রান্তদের। তবে কর্মচারীদের করোনা আক্রান্ত হওয়ার বিষয়ে এখনও কোন আনুষ্ঠানিক বিবৃতি দেয়নি আইসিসি।
ভারতীয় সংবাদমাধ্যম পিটিআই জানিয়েছে, করোনায় আক্রান্ত ব্যক্তিদের সংর্স্পশে আসা অন্যান্য ব্যক্তিদেরও আইসোলেশনে পাঠিয়েছে আইসিসি। স্বাস্থ্য সুরক্ষার জন্য আগামী কয়েকদিন বন্ধ থাকতে পারে আইসিসির সদরদপ্তর। ফলে আইসিসি কর্মকর্তা-কর্মচারীদের বাসা থেকে কাজ করার পরামর্শ দেয়া হতে পারে। আইসিসির সদরদপ্তর বন্ধ থাকলেও একাডেমি খোলা থাকবে।
এদিকে মরুরদেশে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ছয়টি দল আইসিসির একাডেমিতে অনুশীলন করছে। তাই উৎকন্ঠা জেগেছিল, কোনো খেলোয়াড়ের সমস্যা হতে পারে কি-না! পিটিআই বলছে, আইসিসি একাডেমি এখনও সুরক্ষিত আছে। কারণ আইসিসির কোনো কর্মকর্তা আইপিএলের দলগুলোর অনুশীলনে উপস্থিত থাকেন না। তাই আইপিএল খেলতে আসা খেলোয়াড়দের আক্রান্ত হওয়ার কোন সম্ভাবনা নেই।

সেপ্টেম্বর ২৮
০৬:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত