Daily Sunshine

এক ইমোজিতেই প্রেমের গুঞ্জন

Share

স্পোর্টস ডেস্ক: শচিন টেন্ডুলকারের মেয়ে সারা টেন্ডুলকর কি শুভমান গিলের প্রেমে মজেছেন? সারা টেন্ডুলকারের একটি ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে গুঞ্জন তুঙ্গে। মুহূর্তে যা নেট দুনিয়ায় ভাইরাল হয়ে উঠেছে। একইসঙ্গে প্রশ্ন উসকে দিয়েছেন শচিন কন্যা। শুভমান গিলের সঙ্গে সারা টেন্ডুলকারের নাম জড়িয়েছে! এতো সহজে ধোঁয়াশা কাটছে না।
কেকেআর বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচ চলাকালীন ফিল্ডিংয়ে সময় শুভমান গিলের একটি বল বাঁচানোর ছবি পোস্ট করেছেন সারা। সঙ্গে দিয়েছেন লাভ ইমোজি। যা নিয়ে গুঞ্জন ডানা মেলেছে। সারা এবং শুভমানের মধ্যে কিছু না কিছু একটা চলছে এমন মন্তব্য অনেকের।
প্রসঙ্গত, গতবছর সারার একটি পোস্ট নিয়ে শুভমানকে রসিকতা করেছিলেন হার্দিক পান্ডিয়া। বর্তমানে সারা লন্ডন বিশ্ববিদ্যালয়ে চিকিৎশাস্ত্রে পড়ছেন। যদিও শুভমান-সারা এই সম্পর্ক নিয়ে প্রকাশ্যে কোনও কথাই বলেননি কেউই। তবে আইপিএল মৌসুমে সেই গুঞ্জন উসকে দিলেন সারা।

সেপ্টেম্বর ২৮
০৬:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত