Daily Sunshine

কুড়িগ্রামে আইপিএল ক্রিকেট নিয়ে বাজি, ৯ জুয়াড়ি আটক

Share

কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামের উলিপুরে ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) নিয়ে বাজি ধরে জুয়া খেলার সময় ৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়েরের পর শনিবার দুপুরে তাদের জেল-হাজতে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায় শুক্রবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার এসআই মশিউর রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর গ্রামের নুর ইসলামের মুদি দোকান থেকে পশ্চিম নাওডাঙা গ্রামের রাশেদুল ইসলাম (৩৫) নুর ইসলাম (৫০), দুলাল মিয়া (২৪), লাভলু মিয়া (২২), মাহফুজুর রহমান (১৯) মেজবাউল ইসলাম (১৯), আতিকুর রহমান (২৯), ইয়াছিন আলী (২২), রাশেদুল ইসলামকে (২৮) আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ১টি টেলিভিশন, ৭টি মোবাইল ফোনসহ ১৯ হাজার ৭১০ টাকা জব্দ করা হয়।
উলিপুর থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়া বিরোধী অভিযানে গত ৩ দিনে ২৩ জনকে আটক করা হয়েছে। এ উপজেলায় মাদক ও জুয়া নির্মূলে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
কুড়িগ্রামে আইপিএল ক্রিকেট

সেপ্টেম্বর ২৭
০৭:৪৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত