Daily Sunshine

রাণীনগরে গৃহবধূর মৃত্যু নিয়ে রহস্য

Share

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে মর্জিনা বিবি (৪৫) নামের এক গৃহবধূর রহস্যজন মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে গৃহবধূর মৃত্যু হলে ওই রাতেই পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর থেকে স্বামীসহ পরিবারের লোকজন পলাতক রয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার চকাদীন আলোপাড়া গ্রামে।
মর্জিনার ভাই এনামুল হক বলেন, প্রায় তার বোন মর্জিনাকে একই গ্রামের পূর্ব পাড়ায় ছাবর আলীর সাথে বিয়ে দেয়। বিয়ের পর থেকে তাদের পরিবারে দ্বন্দ্ব চলছিল। এক পর্যায়ে বৃহস্পতিবার রাতে ভগ্নিপতি ছাবর আলীর খবর দেয় যে তার বোন অসুস্থ। এমন খবর পেয়ে ছুটে এসে দেখেন ততক্ষণে বোন মর্জিনা মারা গেছে। এর কিছু পরেই ছাবর আলীরসহ পরিবারের লোকজন পালিয়ে যায়।
তবে মর্জিনা আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে? না শারীরিক সমস্যায় মারা গেছে তা কেউ বলতে পারছেনা। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছে।
লাশের সুরতহাল প্রস্তুতকারী কর্মকর্তা এসআই মিজুনুর রহমান বলেন, মৃত্যের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। পারিবারিক বরাদ দিয়ে বলেন,গৃহবধুর নাকি হার্ডের সমস্যাও ছিল।
রাণীনগর থানার ওসি জহুরুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে। মৃত্যুর প্রকৃত রহস্য জানতে লাশ ময়না তদন্তে পাঠানো হয়েছে।

সেপ্টেম্বর ২৬
০৬:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

হোম কোয়ারেন্টিন ব্যর্থতা ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ

হোম কোয়ারেন্টিন ব্যর্থতা ডেকে আনতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত