Daily Sunshine

উয়েফা সুপার কাপের শিরোপাও বায়ার্নের

Share

স্পোর্টস ডেস্ক: উয়েফা চ্যাম্পিয়নস লিগের পর সুপার কাপের শিরোপাও জিতে নিয়েছে বায়ার্ন মিউনিখ। বৃহস্পতিবার রাতে হাঙ্গেরির বুদাপেস্টের পুসকাস অ্যারেনায় সেভিয়াকে ২-১ গোলে হারিয়ে উয়েফা সুপার কাপের শিরোপা জিতে নেয় বায়ার্ন। এর মধ্য দিয়ে কোয়াড্রপল শিরোপাও জেতা হলো কোচ হানসি ফ্লিকের।
এ নিয়ে টানা ৩২ ম্যাচে অপরাজিত থাকার কৃতিত্ব দেখালো জার্মানির ক্লাবটি। সবশেষ তারা ২০১৯ সালের ডিসেম্বর হেরেছিল। অবশ্য বৃহস্পতিবার করোনা মহামারির পর প্রথমবার দর্শকরা মাঠে বসে খেলা দেখার সুযোগ পেয়েছিলেন। প্রায় ১৫ হাজার দর্শক এদিন মাঠে উপস্থিত হয়েছিলেন। দর্শকদের হতাশ করেনি বায়ার্ন। সেভিয়াও অবশ্য ছেড়ে কথা বলেনি। অতিরিক্ত সময় পর্যন্ত টেনে নেয় বায়ার্নকে। বদলি খেলোয়াড় জাভি মার্টিনেজ ১০৪ মিনিটে গোল করে জয় নিশ্চিত করেন বাভারিয়ানদের।
তার আগে ১৩ মিনিটেই লিড নিয়েছিল স্প্যানিশ ক্লাব সেভিয়া। এ সময় পেনাল্টি থেকে লুকাস ওকামপোস গোল করেন। আর ৩৪ মিনিটে বায়ার্নের লিওন গোরেজকা গোল করে সমতা ফেরান। সেই সমতা নিয়ে শেষ হয় প্রথমার্ধ। দ্বিতীয়ার্ধেও ভাঙেনি সমতা। তাতে ম্যাচ চলে যায় অতিরিক্ত সময়ে। সেখানে মার্টিনেজ গোল করে কোয়াড্রপল শিরোপা উপহার দেন হানসি ফ্লিককে।
অবশ্য পুরো ম্যাচে বায়ার্ন ভালো ফুটবল খেলেছে। গোলের ব্যবধান বাড়তে পারতো। এমনকী অতিরিক্ত সময়ে ম্যাচ নাও গড়াতে পারতো যদি তারা সুযোগগুলো হেলায় নষ্ট না করতো। প্রথমার্ধে গোল মিস করেছেন রবার্ত লেভানডোফস্কি, বেঞ্জামানি পাভার্ড ও থমাস মুলার।

সেপ্টেম্বর ২৬
০৬:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

আজ বিরল ব্লু মুনের সাক্ষী হতে যাচ্ছে বিশ্ব

সানশাইন ডেস্ক : সাধারণত কোনো মাসে যদি দুবার ফুল মুন অর্থাৎ পূর্ণিমা পড়ে, তবে দ্বিতীয় বা শেষ পূর্ণিমাতে দেখা মিলে ব্লু মুনের। অক্টোবর মাসের প্রথম দিন ছিল পূর্ণিমা। ৩১ অক্টোবর ফের পূর্ণিমা পড়েছে। তাই এই সুযোগ মিলতে চলেছে। ব্লু মুন সাধারণত কোনো মৌসুমের তৃতীয় পূর্ণিমার চাঁদকে বলা হয়। বসন্ত, গ্রীষ্ম,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত