Daily Sunshine

নওগাঁয় মদের বার বন্ধের দাবী

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় অবিলম্বে মদের বার স্থাপন বন্ধের দাবীতে মানববন্ধন কর্মসূচি, প্রতিবাদ সভা ও স্মারকলিপি প্রদান করেছে ইসলামী আন্দোলন বাংলাদেশ নওগাঁ জেলা শাখা। বৃহস্পতিবার বিকেলে শহরের মুক্তির মোড়ে নওজোয়ান মাঠের সামনের প্রধান সড়কে ঘণ্টাকাল ব্যাপী মানব বন্ধন কর্মসূচি পালন করে। মানব বন্ধন চলাকালে ইসলামী আন্দোলন নওগাঁ জেলা শাখার সভাপতি মসিউর রহমান মকছেদের সভাপতিত্বে জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা আশরাফুল ইসলাম, মাওলানা জামাল উদ্দীন, মাওলানা দেলোয়ার হোসেন, হাফেজ ওমর আলী বক্তব্য রাখেন।
বক্তারা বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে নওগাঁয় মদের বার স্থাপন বন্ধ না হলে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে তা বন্ধ করাতে বাধ্য করানো হবে বলে হুশিয়ারী উচ্চারণ করে জানান তারা। পরে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান কনে তারা।

সেপ্টেম্বর ২৫
০৫:৩৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত