Daily Sunshine

চার ম্যাচ নিষিদ্ধ ডি মারিয়া

Share

স্পোর্টস ডেস্ক: অলিম্পিক মার্সেইয়ের সঙ্গে পিএসজির সেই ম্যাচের রেশ এখনও কাটছে না। সেই ম্যাচের রেশ ধরেই ৪ ম্যাচ নিষিদ্ধ হলেন আর্জেন্টাইন তারকা আনহেল ডি মারিয়া। লজ্জাজনক সেই ৫ লাল কার্ডের মধ্যে ছিল না ডি মারিয়া। তবে প্রতিপক্ষের খেলোয়াড়ের দিকে থুতু ছিটিয়ে ছিলেন তিনি। বিষয়টি রেফারির চোখ এড়ালেও ভিডিও অ্যাসিসটেন্ট রেফারির চোখ এড়ায়নি।
যদিও ফরাসি লিগ থুতু ছিটানোর বিষয়টি উল্লেখ করেনি শাস্তিতে। শুধু ৪ ম্যাচের নিষেধজ্ঞার বিষয়টি নিশ্চিত করেছে। গত ১৩ সেপ্টেম্বর মার্সেইয়ের ম্যাচ দিয়ে নতুন মৌসুম শুরু করে পিএসজি। ওই ম্যাচের শেষ দিকে ঝামেলায় জড়িয়ে দুই দলের পাঁচ খেলোয়াড় মাঠ ছাড়েন লাল কার্ড দেখে। যার মধ্যে রয়েছেন নেইমারও। সেই ম্যাচেই ডি মারিয়া থুতু ছিটান মার্সেই ডিফেন্ডার আলভারো গনসালেসের দিকে।
বায়ার্ন মিউনিখের কাছে চ্যাম্পিয়নস লিগ ফাইনাল হারের পর অবকাশ যাপনে ইবিজায় গিয়েছিলেন ডি মারিয়া। মৌসুম শুরুর আগে সেখান থেকেই করোনা ভাইরাসে আক্রান্ত হন তিনি। যদিও কোভিড-১৯ পরীক্ষায় নেগেটিভ হয়ে ফরাসি লিগের প্রথম ম্যাচেই মাঠে নেমেছিলেন তিনি।

সেপ্টেম্বর ২৫
০৫:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

নগরীর পুরাতন বইয়ের বাজার, কেমন আছেন দোকানীরা?

আবু সাঈদ রনি: সোনাদীঘি মসজিদের কোল ঘেষে গড়ে উঠেছে রাজশাহীর ঐতিহ্যবাহী পুরাতন বইয়ের দোকান। নিম্নবিত্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের একমাত্র আশ্রয়স্থল এই পুরাতন লাইব্রেরী। মধ্যবিত্তরা যে যায় না ঠিক তেমনটিও না। কি নেই এই লাইব্রেরীতে? একাডেমিক, এডমিশন, জব প্রিপারেশনসহ সব ধরনের বই রাখা আছে সারি সারি সাজানো। নতুন বইয়ের দোকানের সন্নিকটে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

চাকুরির নিয়োগ দিচ্ছে রাজশাহী বিশ্ববিদ্যালয়

সানশাইন ডেস্ক : রাজশাহী বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে জনবল নিয়োগ দেয়া হবে। রাবির নিজস্ব ওয়েবসাইটে এই নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পদের নাম: কম্পিউটার অপারেটর পদ সংখ্যা: ০১ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ফিজিওখেরাপি) পদ সংখ্যা: ০২ টি। বেতন: ১২৫০০-৩০২৩০ টাকা। পদের নাম: মেডিক্যাল টেকনােলজিস্ট (ডেন্টাল) পদ সংখ্যা:

বিস্তারিত