Daily Sunshine

পুঠিয়াতে দুই কেজি গাঁজাসহ গ্রেপ্তার ২

Share

স্টাফ রিপোর্টার : পুঠিয়াতে র‌্যাব-৫ এর অভিযানে ২ কেজি গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার করেছে। শুক্রবার বিকেল ৪ টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে গনমাধ্যমে র‌্যাব-৫ এর পক্ষ থেকে দেয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।
বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, শুক্রবার বিকেল ৪ টার দিকে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল রাজশাহী জেলার পুঠিয়া থানাধীন তারাপুর এলাকায় অপারেশন পরিচালনা করে। এসময় ২ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে হাতে নাতে গ্রেপ্তার করে।
গ্রেপ্তকৃতরা হলেন, মোসাঃ ফরিদা বেওয়া (৫০) স্বামী-মৃত আকছেদ আলী ও মোঃ ফরিদ আলী (২৩) পিং-মোঃ জমসেদ আলী, উভয় সাং-তারাপুর কারিকরপাড়া, থানা-পুঠিয়া, জেলা-রাজশাহী।
তাদের কাছে থেকে ০২ কেজি গাঁজা এবং ০১ টি ওজন মাপক যন্ত্র আটক করা হয়। মাদক ব্যবসায়ীদ্বয়ের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।

সেপ্টেম্বর ২০
০৫:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

দুরারোগ্য মিনিংগোসেলে আক্রান্ত শিশু ইমলা

স্টাফ রিপোর্টার: দুরারোগ্য মিনিংগোসেল রোগ নিয়ে পৃথিবীতে আসা শিশু আয়াতী খাতুন ইমলা। বয়স মাত্র ১০ মাস। ছোট্ট এই শিশুটির এখন পরিবারের সবার কোলে আদরে আদরে বেড়ে ওঠার সময়। কিন্তু দুরারোগ্য রোগ নিয়ে শিশুটির যন্ত্রণার সময় কাটে বিছানায়। তার কান্নার শব্দে কষ্ট পায় পুরো পরিবার। কিন্তু ব্যবস্থা হচ্ছে না তার চিকিৎসার।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত