Daily Sunshine

পৌর নির্বাচনের প্রস্তুতি এখন থেকেই নিতে বললেন এমপি এনামুল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, দেশের উন্নয়ন ধারা অব্যাহত রেখেছে আ’লীগ সরকার। স্বচ্ছতার ভিত্তিতে নির্বাচন করা হবে নেতৃত্ব। স্বাধীনতা বিরোধী কোন অপশক্তিকে নেতৃত্বে ঠাঁই দেয়া হবে না।
শনিবার বিকেলে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের কার্যকরী কমিটির সভায় সভাপতির বক্তব্যে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেছেন, কোন প্রলোভনে পড়ে দলীয় প্রার্থীর বিপক্ষে কাজ করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। বর্তমানে দেশের উন্নয়ন কেবল শেখ হাসিনার দ্বারাই সম্ভব হচ্ছে। উন্নত ভবানীগঞ্জ পৌরসভা গড়তে হলে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।
উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের পরিচালনায় অনান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আ’লীগের কার্যকরী কমিটির সদস্য জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি, বাগমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান অনিল কুমার সরকার, রাজশাহী জজ কোর্টের পিপি এ্যাড. ইব্রাহীম হোসেন, জেলা আ’লীগের কৃষি বিষয়ক সম্পাদক কুমার প্রতীক দাশ রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সামাদ, ভবানীগঞ্জ পৌর আ’লীগের সভাপতি, মেয়র আব্দুুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ সভাপতি মতিউর রহমান টুকু, আহসান হাবিব, রিয়াজ উদ্দিন মাস্টার, মকবুল হোসেন মৃধা, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন সুরুজ, দপ্তর সম্পাদক ইসমাইল হোসেন বেঙ্গল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, কোষাধ্যক্ষ জাহাঙ্গীর আলম হেলাল, শ্রম সম্পাদক মকবুল হোসেন, সহ-প্রচার সম্পাদক ফরহাদ হোসেন মজনু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হারুন অর রশিদ, ধর্ম বিষয়ক সম্পাদক মহসিন আলী, কার্যকরী কমিটির সদস্য অধ্যক্ষ হাতেম আলী, আলী হাসান, হারুন অর রশিদ, লুৎফর রহমান, সোলাইমান আলী হিরু, জাহাঙ্গীর আলম, আক্তারুজ্জামান বুলবুল, হাচেন আলী, বকুল খরাদী, উপাধ্যক্ষ আব্দুল বারী, আকবর আলী, লোকমান আলী, ওমর আলী, সামসুল হক, জেলা আ’লীগের সদস্য আব্দুর রশিদ, মাহমুদুর রহমান রেজা, চেয়ারম্যান অধ্যক্ষ আজাহার আলী, সরদার জান মোহাম্মদ, আয়েন উদ্দীন, আব্দুল হাকিম প্রামানিক, উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, উপজেলা মহিলা লীগের সভাপতি মরিয়ম বেগম, সাধারণ সম্পাদক কহিনুর বেগম প্রমুখ।
এদিকে বড় বিহানালী ইউনিয়ন আ’লীগের সভাপতি মরহুম আবু তাহের মাস্টারের মৃত্যুবরণ করায় উক্ত পদে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে সিনিয়র সহ-সভাপতি আলমগীর হোসেনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব প্রদান করা হয়েছে। উক্ত সভায় উপজেলা বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়েছে। সেই সাথে পৌর নির্বাচন উপলক্ষে একটি কমিটি গঠন করা হয়েছে।

সেপ্টেম্বর ২০
০৫:৪৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত